হিরো আলমকে মারধর, ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
হিরো আলম

হিরো আলম

  • Font increase
  • Font Decrease

বগুড়ার বহুল আলোচিত স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মারধর করেছে নৌকা মার্কার সমর্থকরা।

রোববার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নন্দীগ্রাম উপজেলার চাকলমা সরকারি প্রাথমিক ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর দুপুর ২টার দিকে ভোট বর্জনের ঘোষণা দেন হিরো আলম।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম সিংহ মার্কা নিয়ে নির্বাচন করছেন। ভোটকেন্দ্রে ধানের শীষের নির্বাচনী এজেন্টকে বের করে দেওয়ার প্রতিবাদ করায় তিনি মারধরের শিকার হন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে হিরো আলম চাকলমা ভোটকেন্দ্রে যান। এসময় নৌকার সমর্থকরা ধানের শীষের এজেন্টদেরকে বের করে দিচ্ছিল। হিরো আলম এর প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়।

হিরো আলম ওই কেন্দ্রে কোন নির্বাচনী এজেন্ট দিতে পারেননি। অথচ ধানের শীষের এজেন্ট নিয়ে কথা বলার কারণেই তাকে মারধর করা হয় বলে উপস্থিত স্থানীয় সাংবাদিকরা জানান। এসময় ছবি ছবি উঠানোর চেষ্টা করলে সাংবাদিকের ক্যামেরা কেড়ে নেয় নৌকার সমর্থকরা।

হিরো আলম বার্তা২৪.কমকে বলেন, নন্দীগ্রামের অনেক কেন্দ্রেই আমাকে ঢুকতে দেওয়া হয়নি। ঢোকার চেষ্টা করা হলে আমাকে ধাওয়া দেওয়া হয়েছে। পুলিশ আমাকে কোন সহযোগিতা করেনি। বগুড়া-৪ আসনে কোন কেন্দ্রেই সুষ্ঠ ভোটগ্রহণ হচ্ছে না দাবী করে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

আপনার মতামত লিখুন :