বিজয়ী প্রার্থীকে পরাজিত প্রার্থীর অভিনন্দন

বাঁ থেকে বিজয়ী প্রার্থী আব্দুস সাত্তার, মঈন উদ্দিন মঈন, ছবি: সংগৃহীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের বিজয়ী ঐক্যফ্রন্ট প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে অভিনন্দন জানিয়েছেন পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো. মঈন উদ্দিন মঈন।

বুধবার (৯ জানুয়ারি) রাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হোটেল উজান ভাটিতে আয়োজিত তাৎক্ষনিক এক সংবাদ সম্মেলনে তিনি বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানান তিনি।

এ সময় তিনি বলেন নবনির্বাচিত সাংসদ উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে তার সবধরনের উন্নয়নকাজে সহযোগিতা করবেন বলে জানান। পাশাপাশি সরাইল এবং আশুগঞ্জের বিভিন্ন এলাকার দুঃখ দুর্দশা ঘোচাতে একসাথে কাজ করার কথাও বলেন তিনি।

নির্বাচনের বিষয়ে তিনি বলেন, 'এই নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয় সুষ্ঠুভাবে ভোট হলেও আওয়ামী লীগ জয়ী হতে পারে। কারণ এত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা থাকার পরেও আজকের সবকটি কেন্দ্রে আমিই জয়ী হয়েছি। এটি সারাদেশে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। এতে প্রমাণিত হয় আওয়ামী লীগ সুষ্ঠু ভোটে জয়ী হয়।'

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম আহ্বায়ক আবু নাছের আহমেদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজি আমির হোসেন, সাবেক চেয়ারম্যান হাজি আনিছুর রহমান, তালশহর ইউনিয়নের চেয়ারম্যান আবু সামা, আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাহউদ্দিন, চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন খন্দকার, দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, লালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোর্শেদ মাস্টার, উপজেলা আওয়ামী লীগ নেতা মোবারক আলী চৌধুরীসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচন এর আরও খবর