Alexa

স্থগিত হওয়া গাইবান্ধা-৩ আসনে নৌকার গণসংযোগ

স্থগিত হওয়া গাইবান্ধা-৩ আসনে নৌকার গণসংযোগ

ছবি: সংগৃহীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাইবান্ধার, বার্তা২৪

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়ন আওয়ামী লীগের ডাকেরপাড়ায় এক নির্বাচনী কর্মীসভা শেষে নৌকা প্রতীক প্রার্থীর গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল গণির সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) নির্বাচনী আসনে নৌকার প্রার্থী ও সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডা. ইউনুস আলী সরকার এমপি।

তিনি বলেন, গাইবান্ধা-৩ আসনে বিগত ৩৬ বছরে এ এলাকায় দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি। আমি গত পাঁচ বছরে এমপি থাকাকালীন এই অবহেলিত জনপদে বিভিন্ন ধরণের উন্নয়ন কাজ করেছি।

তিনি আরও বলেন, আগামী ২৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করা হলে আমার নির্বাচনী ইস্তেহার বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ছাইফুলার রহমান তোতা চৌধুরী, শহিদুল ইসলাম সরকার বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিল্পব ও উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা সাবেক কর্মকর্তা রুহুল আমিন প্রমুখ।

সভা সঞ্চালনা করেন উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত।

এর আগে ডা. ইউনুস আলী সরকার আমলাগাছী বি.এম উচ্চ বিদ্যালয়, আমলাগাছী ডি.ইউ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং জালাগাড়ী দরগাহপুর দাখিল মাদ্রাসায় নির্বাচনী গণসংযোগ করেন।

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর দিনগত রাতে ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীক প্রার্থী ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরী মারা যাওয়ার কারণে গাইবান্ধা-৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন স্থগিত করেন নির্বাচন কমিশন (ইসি)। পরবর্তীতে নির্বাচন কমিশন (ইসি)’র নির্দেশে গত ২৩ ডিসেম্বর রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক গাইবান্ধা আব্দুল মতিন পুনঃ তফসিল ঘোষণা করেন। এ তফসিল মোতাবেক আগামী ২৭ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

নির্বাচন এর আরও খবর