Alexa

রাজবাড়ীতে নৌকা-১, স্বতন্ত্র-২

রাজবাড়ীতে নৌকা-১, স্বতন্ত্র-২

ছবি: বাঁ থেকে অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, ওয়াদুদ মন্ডল, আবুল কালাম আজাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা ২৪.কম

তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে নৌকা প্রতীক নিয়ে ৪৩ হাজার ২৫৯ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো  বিজয়ী হয়েছেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম আজাদ।

তার নিকটতম প্রতিদ্বন্দী রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিমের চাচাত ভাই এহসানুল হাকিম সাধন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট।

অন্যদিকে রাজবাড়ীর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস আনারস প্রতীক নিয়ে ২৬ হাজার ৮৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম. নওয়াব আলী (দোয়াত কলম) পেয়েছেন ১৯৮৪০ ভোট। আর আ’লীগের মনোনীত প্রার্থী রাজবাড়ী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম শফি (নৌকা) পেয়েছেন ১৮ হাজার ০৩ ভোট।

অপরদিকে পাংশা উপজেলাতে ৪৪ হাজার ৯৬৫ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ওয়াদুদ মন্ডল (আনারস)। তার নিকটতম প্রতিদ্বন্দী আ’লীগের মনোনীত প্রার্থী এ কে এম শফিকুল মোরশেদ আরোজ (নৌকা) প্রতীকে পেয়েছেন ৩৮ হাজার ৯০৩ ভোট।

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আশেক হাসান বার্তা২৪.কমকে এদের বিজয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচন এর আরও খবর