Alexa

ধামরাইয়ের স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ বুধবার

ধামরাইয়ের স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ বুধবার

ছবি: বার্তা২৪.কম

উপজেলা পরিষদের নির্বাচনে অনিয়মের অভিযোগে স্থগিত হওয়া ঢাকার ধামরাই কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ হবে আগামীকাল বুধবার (১৬ এপ্রিল)।

সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন করার জন্য ইতোমধ্যে যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হয়েছে বলে বার্তা২৪.কম-কে জানান ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তার তথ্যমতে, ৩১ মার্চে চতুর্থ ধাপে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনের আয়োজন করা হয়। ধামরাই উপজেলার মোট ভোটার সংখ্যা তিন লাখ ২০ হাজার ৩৩২ জন। মোট কেন্দ্র সংখ্যা ১৪৮টি। এর মধ্যে কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের অভিযোগে ভোট বাতিল করা হয়। বাকি ১৪৭টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয় ঐদিনই। স্থগিত কেন্দ্রের মোট ভোটার এক হাজার ৮৯১ জন।
   
ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন চার জন প্রার্থী। এদের মধ্য নৌকা প্রতীকে মিজানুর রহমান পান ৩৯ হাজার এক ভোট, আনারস প্রতীক নিয়ে মোহাদ্দেস হোসেন পান ৪০ হাজার ৫৬৩ ভোট, লাঙ্গল প্রতীক নিয়ে দেলোয়ার হোসেন পান ৮৩৪ ভোট এবং মশাল প্রতিক নিয়ে আনোয়ার হোসেন মুন্নু পান ১২১ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে নির্বাচনী কেন্দ্রে ১০ জন আনসার, তিন জন পুলিশ ও এক প্লাটুন বিজিবি ও এক জন ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে বলেও জানান রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম।

আপনার মতামত লিখুন :