জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের ভোট রোববার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪.কম
উপজেলা পরিষদ নির্বাচন, ছবি: সংগৃহীত

উপজেলা পরিষদ নির্বাচন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

উচ্চ আদালতের মামলা জটিলতায় স্থগিত হওয়া নীলফামারী জেলার জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের ভোট গ্রহণ রোববার (৫ মে) অনুষ্ঠিত হবে।

জলঢাকা উপজেলায় মোট ভোটার রয়েছে ২ লাখ ৩৬ হাজার ১৭১ জন। রোববার সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৮৯টি ভোট কেন্দ্রে ভোটাররা ভোট প্রদান করবে।

জলঢাকা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা নির্বাচন অফিসার ফজলুল করিম জানান, 'স্থগিত থাকা জলঢাকা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে দুই জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আ'লীগ মনোনীত আনসার আলী মিন্টু (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর (চিংড়ি মাছ)।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/04/1556973219474.jpg
বা থেকে -আব্দুল ওয়াহেদ বাহাদুর ও আনছার আলী মিন্টু, ছবি: বার্তা২৪

সহকারী রিটার্নিং কর্মকর্তা উজ্জ্বল হোসেন বার্তা২৪ কে জানান, 'সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার জন্য ১৪জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন। এছাড়াও পুলিশ, র‍্যাব, বিজিবি ও আনসার বাহিনীর বিপুল পরিমাণ সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য যে, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম দফায় গত ১০ মার্চ জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণের কথা থাকলেও উচ্চ আদালতে মামলা জটিলতায় শুধু মাত্র চেয়ারম্যান পদের ভোট গ্রহণ স্থগিত রাখা হয়েছিল। ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদের ভোট গ্রহণ সঠিক সময় অনুষ্ঠিত হয়।

 

আপনার মতামত লিখুন :