বগুড়া-৬ আসনের উপনির্বাচনে চূড়ান্ত প্রার্থী সাতজন

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা ২৪.কম,বগুড়া,
নির্বাচন ভবন, ছবি: বার্তা২৪

নির্বাচন ভবন, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে সাতজন প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ।

সোমবার (০৩) প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়। চূড়ান্ত প্রার্থী তালিকায় বিএনপির একক প্রার্থী থাকলেও মহাজোট থেকে প্রার্থী রয়েছেন দুইজন।

চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগের এস এম টি জামান নিকেতা, বিএনপির গোলাম মোহাম্মদ সিরাজ,জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর, বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান, বাংলাদেশ মুসলিম লীগের রফিকুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ মিনহাজ ও সৈয়দ কবির আহম্মেদ।

বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে গত ২৭ মে মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে বিএনপির দুইজনসহ আটজন প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়। মনোনয়ন পত্র প্রত্যাহারের আগেই গোলাম মোহাম্মদ সিরাজকে বিএনপি থেকে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করে। দলীয় প্রতীক বরাদ্দের অনুরোধ জানানো হয়। একারণে বিএনপির অপর প্রার্থী রেজাউল করিম বাদশার মনোনয়ন পত্র বাতিল করা হয়।

মঙ্গলবার (০৪) জুন চূড়ান্ত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ২৪ জুন ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। উপনির্বাচনে বগুড়া-৬ আসনে ৩ লক্ষ ৮৭ হাজার ৪৫৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

আপনার মতামত লিখুন :