কালুখালীতে স্বতন্ত্র প্রার্থী টিটোর জয়

স্টাফ করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা ২৪.কম
স্বতন্ত্র প্রার্থী টিটো, ছবি: সংগৃহীত

স্বতন্ত্র প্রার্থী টিটো, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষধাপের অনুষ্ঠিতব্য রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলীউজ্জামান চৌধুরী টিটো।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: হাবিবুর রহমান বে-সরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, ৪৬টি কেন্দ্রের মধ্যে সবগুলোর ফলাফল যোগ করে স্বতন্ত্র প্রার্থী আলীউজ্জামান চৌধুরী টিটো (আনারস) ৩৭ হাজার ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক (মোটরসাইকেল) পেয়েছেন ২২ হাজার ৪৩৮ ভোট।

অন্যদিকে, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম (নৌকা) পেয়েছেন ৬ হাজার ৯৩৩ ভোট।

এদিকে, রাজবাড়ীর ৫টি উপজেলার মধ্যে দুটি নৌকা ও ৩টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হন। ৪টি উপজেলায় তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। তার মধ্যে বালিয়াকান্দি উপজেলায় আবুল কালাম আজাদ (নৌকা), পাংশাতে মো: ফরিদ হোসেন ওয়াদুদ (আনারস), সদরে এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস (আনারস) ও গোয়ালন্দে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবিএম নুরুল ইসলাম (নৌকা) বিজয়ী হন। আর সর্বশেষ কালুখালীতে আলীউজ্জামান চৌধুরী টিটো (আনারস) বিজয়ী হন।

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ জুন) ভোট কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়াসহ বিভিন্ন অভিযোগ তুলে নির্বাচন বন্ধের দাবিতে সকাল সাড়ে ১০টায় আ’লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম সংবাদ সম্মেলন করেন এবং নির্বাচন কমিশন বরাবর লিখিত আবেদন করেন। কিন্তু নির্বাচন কমিশন বিষয়টি আমলে নেননি।

কালুখালী উপজেলায় এবার দ্বিতীয়বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হলো। ৭টি ইউনিয়নে মোট ১ লক্ষ ১৭ হাজার ৭৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

আপনার মতামত লিখুন :