মাদারীপুরে স্বতন্ত্র প্রার্থী ওবাইদুর রহমান খান নির্বাচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ
নির্বাচন ভবন, ছবি: বার্তা২৪

নির্বাচন ভবন, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১১৫টি কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ওবাইদুর রহমান কালু খান ৮ হাজার ১৪৩ ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থী নৌকার কাজল কৃষ্ণ দেকে পরাজিত করে নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কা নিয়ে মনিরুল ইসলাম তুষার ভূইয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা নিয়ে মোসা. নারগিস আক্তার বিজয়ী হয়েছেন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. আজহারুল ইসলাম সকল কেন্দ্রের ভোটের ফলাফলের ভিত্তিতে রাত ১১ টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট ওবাইদুর রহমান খান কালু পেয়েছে ৬১ হাজার ৭০৭, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কাজল কৃষ্ণ দে পেয়েছে ৫৩ হাজার ৫৬৪ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৮৭ হাজার ৮৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উড়োজাহাজ প্রতীকের মো. সাহাবুদ্দিন হাওলাদার পেয়েছে ১৩ হাজার ৫৯৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের মোসাঃ নারগিস আক্তার ৬৭ হাজার ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাঁস প্রতীকের পারভীন জাহান পেয়েছে ৩৪ হাজার ৭১১ ভোট।

কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১১৫টি ভোট কেন্দ্রে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে জেলার বাইরের একজন করে এসআই ও ৫ জন পুলিশ, ১০ জন আনসার মোতায়েন ছিল। এছাড়া ৫১ জন ম্যাজিস্ট্রেট, ৫ প্লাটুন বিজিবিসহ ১১০০ পুলিশ ও র‌্যাব মাঠে কাজ করেছে। পাশাপাশি ৩টি কেন্দ্রের জন্য একটি মোবাইল টিম ও ১০টি কেন্দ্রের জন্য একটি স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত ছিল।

আপনার মতামত লিখুন :