শহীদ মিনারে রুপালি গিটারের যাদুকর, শ্রদ্ধা নিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা নিবেদন

আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা নিবেদন

  • Font increase
  • Font Decrease

সদ্য প্রয়াত রক স্টার, এলআরবির ভোকাল ও লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চুর মরদেহ শহীদ মিনারে আনা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১০ টা ২৫ মিনিটে তাঁর লাশবাহী অ্যাম্বুলেন্স স্কয়ার হাসপাতাল থেকে শহীদ মিনারে এসে পৌঁছায়।

সম্মিলিত সংস্কৃতিক জোটের ব্যানারে জনপ্রিয় এই তারকা শিল্পীর প্রতি জাতির শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সমস্ত প্রস্তুতি ইতোমধ্যে গ্রহণ করা হয়েছে। ভাবগাম্ভীর্যময় পরিবেশে সাড়ে ১০টা থেকে শ্রদ্ধা নিবেদনের পর্ব শুরু হয়।

প্রিয় তারকাকে একনজর দেখার জন্য সকাল থেকে বাচ্চু ভক্তরা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়েছে তাদের । শহীদ মিনারের পূর্ব পাশের সিড়ির ব্যারিকেডের নিচে তারা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে। তাদের অনেকের হাতে শোভা পাচ্ছে লাল গোলাপ। সবার মুখেই বেদনার ছাপ।

এলআরবি ভক্ত জসিমউদ্দিন বার্তা২৪কে বলেন, আইয়ুব বাচ্চুর গান শুনে আমরা বড় হয়েছি। তার মৃত্যু মেনে নেওয়ার মত নয়। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি।

আইয়ুব বাচ্চুকে হারানোর শোক সব মহলেই। শহীদ মিনারে আইনশৃঙ্খলার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ আজিম বলেন, বাচ্চু ভাইকে হারানোর ক্ষতি অপূরণীয়। আমাদের যে প্রজন্ম বাচ্চু ভাইয়ের গান শুনে বড় হয়েছে তাদের হৃদয়ে তিনি আজীবন বেঁচে থাকবেন।

এর আগে গতকাল সকাল ৯ টা ৫০ মিনিটের দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে মারা যান বাংলাদেশের ব্যান্ড জগতের জনপ্রিয় এই শিল্পী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

 

আপনার মতামত লিখুন :