প্রিয় শিল্পীকে বিদায় জানাতে ভক্তদের লম্বা লাইন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
প্রিয় শিল্পীকে একনজর দেখতে ভক্তদের লম্বা লাইন, ছবি: বার্তা২৪

প্রিয় শিল্পীকে একনজর দেখতে ভক্তদের লম্বা লাইন, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

সকাল ১০ টা ২৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালের হিমাগার থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুকে। সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হয়েছে সর্বস্তরের জনসাধারণের জন্য শ্রদ্ধা নিবেদন।

এ সময় দেখা যায় জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর ভক্তদের লম্বা লাইন। যা কেন্দ্রীয় শহীদ মিনারের মূল বেদী থেকে শুরু করে পূর্ব দিকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগের সামনে পর্যন্ত গিয়েছে।

প্রিয় শিল্পীকে একনজর দেখতে এসে ভক্ত আরিফ ইসলাম বার্তা২৪.কমকে বলেন, এ সুযোগ জীবনে আর হবে না। বেঁচে থাকতে অনেক বার দেখা করার চেষ্টা করেও সে সুযোগ মেলেনি, আজকে শেষবারের মতো হলেও তাকে চোখে দেখে যেতে পারবো এটা আমার পরম সান্তনা।

কান্না মাখা কন্ঠে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জুলেখা পারভীন বার্তা২৪.কমকে বলেন, আমি একজন সংগীত মনা মানুষ। খুব ছোটবেলা থেকেই আইয়ুব বাচ্চুর গান ভালো লাগতো। তার গান ভালোলাগা থেকে সংগীতের প্রতি ভালোবাসা জন্মে, তার আত্মার মাগফেরাত কামনা করি, শেষ শুভেচ্ছা টুকু তাকে জানাতে এসেছি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগের ছাত্র ফরিদুল বার্তা২৪.কমকে বলেন, প্রিয় শিল্পী এভাবে চলে যাবেন এটা কখনও ভাবিনি। মানুষ চলে যাবে এটা স্বাভাবিক, তবে এভাবে চলে যাওয়া মেনে নেওয়া খুবই কঠিন। গুরুকে একনজর দেখতে এসেছি।

এর আগে সকাল ১০ টা ৫ মিনিটে রাজধানীর স্কয়ার হসপিটালের হিমাগার থেকে বের করে কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়।

আপনার মতামত লিখুন :