শেষ বিদায়ে অশ্রু- ফুলে সিক্ত আইয়ুব বাচ্চু

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
শেষ বিদায়ে অশ্রু- ফুলে সিক্ত আইয়ুব বাচ্চু/ছবি: সুমন শেখ

শেষ বিদায়ে অশ্রু- ফুলে সিক্ত আইয়ুব বাচ্চু/ছবি: সুমন শেখ

  • Font increase
  • Font Decrease

সকালে থেকে শহীদ মিনার প্রাঙ্গণে দেশে সাংস্কৃতিক অঙ্গন, রাজনীতিবিদসহ সাধারণ মানুষের আনাগোনা। সবার প্রতীক্ষা প্রিয় শিল্পীর জন্য। দু:খভারাক্রান্ত হৃদয়ে  ফুল হাতে সময় গুনছে কখন আসবে বাংলা ব্র্যান্ডের নক্ষত্র ও জনপ্রিয় শিল্পী আইয়ুবর মরদেহ।

সকাল সাড়ে ১০ টায় শিল্পী এলেন কাঠের কফিনে সাদা কাপড়ে মোড়ানো অবস্থায়। উপস্থিত সংস্কৃতিকর্মীরা তার কফিন নিয়ে রাখলেন শ্রদ্ধার মঞ্চে। এরপর সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানালেন প্রিয় শিল্পীকে। কেউ কেউ কফিনে এসে কান্নায় ভেঙে পড়েন।  

সকাল ১০ টা ২৫ মিনিটে তাঁর লাশবাহী অ্যাম্বুলেন্স স্কয়ার হাসপাতাল থেকে শহীদ মিনারে এসে পৌঁছায়।

সম্মিলিত সংস্কৃতিক জোটের ব্যানারে জনপ্রিয় এই তারকা শিল্পীর প্রতি জাতির শ্রদ্ধাঞ্জলি নিবেদনের আয়োজন করা হয়।  ভাবগাম্ভীর্যময় পরিবেশে সাড়ে ১০টা থেকে শ্রদ্ধা নিবেদনের পর্ব শুরু হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/19/1539934112783.jpg

আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানাতে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, অভিনেত্রী সুবর্ণা মোস্তফা, ফকির আলমগীর, সংগীত পরিচালক তাপস, গীতিকার কবির বকুল,মাইলস এর শাফিন আহমেদসহ আরও অনেকে।

প্রিয় তারকাকে একনজর দেখার জন্য ভক্তরা লাইনে দাঁড়িয়ে থাকেন। এরপর একে শ্রদ্ধা নিবেদন করেন প্রিয় এই শিল্পীকে।

ভক্ত অনিক বার্তা২৪কে বলেন, আইয়ুব বাচ্চু মারা গেছে এটা মানতে পারছি না। তাকে যে কতটা ভালো বাসতাম আজকে বুঝতে পারছি। খুব খারাপ লাগছে।

দুপুর সাড়ে ১২ টার দিকে শ্রদ্ধা নিবেদন শেষে রুপালি গিটারের এই তারকাকে জানাজার জন্য নেওয়া জাতীয় ঈদগাহ মাঠে। সেখানে বাদ জুম্মা তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।  

বৃহস্পতিবার সকাল ৯ টা ৫০ মিনিটের দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে মারা যান বাংলাদেশের ব্যান্ড জগতের জনপ্রিয় এই শিল্পী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

আপনার মতামত লিখুন :