বাবার জন্য দোয়া চাইলেন আইয়ুব বাচ্চুর ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
রকস্টার আইয়ুব বাচ্চুর ছেলে তাজয়াত আইয়ুব

রকস্টার আইয়ুব বাচ্চুর ছেলে তাজয়াত আইয়ুব

  • Font increase
  • Font Decrease

রকস্টার আইয়ুব বাচ্চুর একমাত্র ছেলে তাজয়াত আইয়ুব বাবার জন্য দোয়া চেয়েছেন। তিনি সাংবাদিকদের বলেন, আমার বাবার জন্য আমাদের চাওয়ার আছে শুধু দোয়া। দেশবাসী এবং ভক্তরা সবাই বাবার জন্য দোয়া করবেন।

তাজয়াত আরও বলেন- বাবার সঙ্গীতের ছোঁয়া ও গিটারের সুর তার রক্তে মিশে আছে। কানাডা যাওয়ার আগে বাবার সঙ্গে স্টেজে গিটার বাজিয়েছেন তাজয়াত। আজ সবই স্মৃতি। শুক্রবার রাতে কানাডা থেকে ফিরে বাবার মরদেহ নিয়ে সকালে দাদারবাড়ি আসেন আইয়ুব বাচ্চুপুত্র। সঙ্গে আইয়ুব বাচ্চু স্ত্রী ফেরদৌস আইয়ুব চন্দনা এবং মেয়ে সাফরা আইয়ুব রয়েছেন। সাফরা অস্ট্রেলিয়া থেকে এসেছেন।

বাবাকে হারিয়ে নির্বাক তাজয়াত জীবদ্দশায় কোন ভুল করে থাকলে বাবাকে ক্ষমা করে দেওয়ার অনুরোধ জানান।

গত ১৮ অক্টোবর সকালে না ফেরার দেশে চলে গেছেন কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ু্ব বাচ্চু। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর।

শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহের পাশে হাইকোর্টের মসজিদে আইয়ুব বাচ্চুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল সাড়ে ১০টায় শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হয় তার কফিন। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সেখানে মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়।

শুক্রবার রাতে বিদেশ থেকে আইয়ুব বাচ্চুর ছেলে তাজয়াত আইয়ুব ও মেয়ে সাফরা আইয়ুব দেশে ফিরেছেন।

শনিবার (২০ অক্টোবর) সকালে ইউএস বাংলার একটি বিমানে করে বাবার মরদেহ চট্টগ্রামে নিয়ে যান তারা। এখন আইয়ুব বাচ্চুর মরদেহ তার নানার বাড়িতে আছে। দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হবে।

আপনার মতামত লিখুন :