ভাই-বোনদের মেলা

বিনোদন ডেস্ক
অর্জুন কাপুর-জানভী কাপুর, শহিদ কাপুর-ইশান খাত্তার ও রিয়া কাপুর-সোনম কাপুর-হর্ষবর্ধন কাপুর

অর্জুন কাপুর-জানভী কাপুর, শহিদ কাপুর-ইশান খাত্তার ও রিয়া কাপুর-সোনম কাপুর-হর্ষবর্ধন কাপুর

  • Font increase
  • Font Decrease

বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহর। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ও ‘কলঙ্ক’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। সেই সঙ্গে “ইন্ডিয়া’স গট ট্যালেন্ট’-এ বিচারক এবং ‘কফি উইথ করণ জোহর’র ষষ্ঠ মৌসুম সঞ্চালনার দায়িত্বটিও পালন করছেন তিনি।

‘কফি উইথ করণ’র ষষ্ঠ মৌসুমটি এবার হয়তো একটু ভিন্নভাবে সাজানো হয়েছে। কেননা অনুষ্ঠানে এবার যারা অতিথি হিসেবে আমন্ত্রিত হচ্ছেন তাতে অন্তত সেটাই বোঝা যাচ্ছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/27/1540619479953.jpg

ভাই-বোনদের মেলা বসতে যাচ্ছে অনুষ্ঠানটিতে। ক’দিন আগে সৎ বোন জানভী কাপুরকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা অর্জুন কাপুর। শোনা যাচ্ছে- বলিউড অভিনেতা অনিল কাপুরের তিন সন্তান সোনম কাপুর, রিয়া কাপুর ও হর্ষবর্ধন কাপুর এবার অতিথি হিসেবে আমন্ত্রিত হতে যাচ্ছেন।

এখানেই শেষ নয়, বলিউড অভিনেতা শহিদ কাপুর ও ইশান খাত্তারও নাকি ‘কফি উইথ করণ’র ষষ্ঠ মৌসুমে অতিথি হয়ে হাজির হবেন। সম্প্রতি বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ২১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘কফি উইথ করণ’র ষষ্ঠ মৌসুম। প্রথম পর্বে অতিথি হয়ে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুরের সাবেক ও বর্তমান প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/27/1540619506273.jpg

সম্প্রতি অভিনেতা রাজকুমার রাও ও অভিনেত্রী ভূমি পেড়নেকরকে নিয়ে একটি পর্বের শুটিং করেছেন করণ জোহর। শোনা যাচ্ছে- সাইফ আলি খান ও তার মেয়ে সারা আলি খানকে নিয়েও সাজানো হবে একটি পর্ব। প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর খানও হাজির হবে এই অনুষ্ঠানে।

আপনার মতামত লিখুন :