আগামী এপ্রিলে সালমানের ভাইয়ের বউকে বিয়ে করবেন অর্জুন!

সালমান খান, মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আরোরাকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা অর্জুন কাপুর। বেশ কিছুদিন ধরেই এমনটা গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড মহলে। এবার শোনা যাচ্ছে- ২০১৯ সালের এপ্রিলেই নাকি বাজতে যাচ্ছে এই তারকা জুটির বিয়ের সানাই। যদিও এখনও পর্যন্ত প্রেমের বিষয়টি স্বীকার করে নেননি তারা।

কিন্তু অর্জুন ও মালাইকার প্রেম এখন আর কারও অজানা নয়। এইতো ক’দিন আগে প্রেমিকার জন্মদিন উদযাপন করতে তাকে নিয়ে মিলান গিয়েছিলেন অর্জুন। এছাড়া প্রায় সময় বিভিন্ন জায়গাতেও ঘুরে বেড়াতে দেখা যায় এই তারকা জুটিকে। আর এসব কারণে বেজায় চটেছেন সালমান খান।

আর চটবেন নাই–বা কেন! এর আগে সালমান খানের ছোট বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন সম্পর্ক গড়েছিলেন। কিন্তু কোনো কারণে ভেঙে যায় সেটি। পরে অবশ্য আয়ুশ শর্মাকে বিয়ে করেন অর্পিতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/07/1541572962282.jpg

এবার একই পরিবারের বউয়ের সঙ্গে অর্জুনের প্রেম। যদিও মালাইকা অরোরা এখন খান পরিবারের সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে দিয়েছেন। সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে তার পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে গেছে। তবে এই পরিবারে যখন তিনি বউ ছিলেন, তখনই নাকি অর্জুনের সঙ্গে তার ঘনিষ্ঠতা বেড়ে যায়। আর আরবাজ খানের সঙ্গে মালাইকার সংসার ভাঙার নাকি এটা অন্যতম কারণ।

এ প্রসঙ্গে মালাইকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, মালাইকা তার প্রেমের সম্পর্ক খুব বেশিদিন লুকিয়ে রাখতে চাইছেন না। তিনি যখন খান পরিবারের ছিলেন তখন অর্জুনের সঙ্গে তার মেলামেশা কেউ পছন্দ করতেন না। বিশেষ করে সালমান খান। কিন্তু সে পরিবারের সঙ্গে এখন কোনো সম্পর্ক নেই তার। এ কারণেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

চুপি চুপি অনেক প্রেম হয়েছে। এবার এই যুগল বিয়ের পরিকল্পনা করছেন। আগামী বছরের এপ্রিলে বিয়েটা সেরে ফেলতে চান। মালাইকার বয়স এখন ৪৫ আর অর্জুনের ৩৩। মালাইকা অর্জুনের থেকে ১২ বছরের বড়। তাতে কী!

বিনোদন এর আরও খবর