প্রথম সন্তানের মা হচ্ছেন সুরভিন চাওলা

বিনোদন ডেস্ক
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

২০১৫ সালে ইতালিতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সুরভিন চাওলা ও ব্যবসায়ী অক্ষয় ঠাক্কার। কিন্তু কাকা-পক্ষীও জানতে পারেনি ‘হেট স্টোরি’খ্যাত এই তারকার বিয়ের কথা। পরে একই বছরের ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন সুরভিন।

কিন্তু বিয়েটা লুকানো গেলেও, মাতৃত্ব যায় না। আর ঠিক এমনটিই ঘটলো। পরিবারে নতুন অতিথি আসার সুসংবাদ লুকিয়ে রাখেননি সুরভিন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সুরভিন সোশ্যাল মিডিয়ায় স্বামী অক্ষয় ঠাক্কারের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন। ফটো ফ্রেমে বাঁধানো ওই ছবিটি। তার সামনে রাখা ছিল বাচ্চাদের জুতা। ঘোষণা করেন মা হওয়ার খবর।

ছবিটির ক্যাপশনে সুরভিন লিখেছেন ‘‘এই সময়টায় আমার জীবনে এমন কিছু ঘটছে, যা ঘটারই কথা ছিল। কিছুটা বিস্ময়ের মতোই। তবে এই বিস্ময় অত্যন্ত মিষ্টি। ছোট্ট দুটি পায়ে আমাদের জীবনে নতুন জীবন আসছে।’’

সুরভিন চাওলা একতা কাপুরের ‘কাহিঁ তো হোগা’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই টেলিভিশনে অভিষেক ঘটে। ‘কসৌটি জিন্দগী কে’ ও ‘কাজলে’র মতো টিভি শোতেও অভিনয় করেছেন। ‘হাম তুম শাবানা’র মধ্যে দিয়ে বলিউডের পা রাখেন। সফল চলচ্চিত্র ‘হেট স্টোরি ২’ এবং ‘পার্চড’।

‘সেক্রেড গেমস’-এর মাধ্যমে সাফল্যের শীর্ষে পৌঁছে গিয়েছেন। তার উপর আবার বাড়িতে নতুন অতিথি আসার খবর। সব মিলিয়ে বলা যেতেই পারে, ইদানীং সময়টা বেশ ভালই যাচ্ছে সুরভিনের।

আপনার মতামত লিখুন :