চীনে পৌঁছালো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী



বিনোদন ডেস্ক
জান্নাতুল ফেরদৌস ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী

  • Font increase
  • Font Decrease

বিশ্বসুন্দরীর মুকুট জয়ের লড়াইয়ে চীনে পৌঁছালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। রোববার (১১ নভেম্বর) বাংলাদেশ সময় সকালে তিনি চীনের সাংহাই সিটিতে পৌঁছান।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। পাশাপাশি ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে ঐশীর একটি ভিডিওচিত্র। যেখানে নিজের বিষয়ে কথা বলার পাশাপাশি বাংলাদেশকে তুলে ধরেছেন তিনি। মূলত এটিই ঐশীর পরিচিতি ভিডিও হিসেবে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ প্রকাশ করবে।

স্বপন চৌধুরী বলেন, ‘ঐশীকে নিয়ে আমরা খুবই আশাবাদী। খুবই বুদ্ধিমতী ও যোগ্য প্রতিযোগী। এই মুর্হূতে দেশবাসীকে তার দরকার। কারণ এতে ভোটিংয়ের একটি বিষয় আছে। আর আমরা চেয়েছি, ঐশী যেন বাংলাদেশকে বিশ্বমঞ্চে তুলে ধরেন।’

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। গতবারের মতো এবারও প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে চীনের সাংহাই সিটি এরেনায়। আগামী ৮ ডিসেম্বর এই আয়োজনে থাকছে চোখধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফরম্যান্সের সম্মিলন। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী ভারতের মানুষি ছিল্লার।

এদিকে মিস ওয়ার্ল্ডের অফিশিয়াল পেজে দেওয়া হয়েছে ঐশীর পরিচিতি। ওয়েবসাইটের ‘কনটেস্টেন্টস’ অপশনে ক্লিক করে তৃতীয় সারিতে তাকালেই দেখা যাবে ঐশীর ছবি। এই ওয়েবসাইটের হোমপেজেও প্রতিযোগীদের নাম, ছবি ও দেশের নাম উল্লেখ রাখা হয়েছে। স্বাভাবিকভাবে এখানেও আছেন লাল-সবুজের এই প্রতিনিধি।