প্রকাশ পেলো তৌকির-তিশা-সিয়ামের ‘ফাগুন হাওয়া’র পোস্টার



বিনোদন ডেস্ক
‘ফাগুন হাওয়া’ ছবির পোস্টার

‘ফাগুন হাওয়া’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

ভাষা আন্দোলনকে উপজীব্য ধরে অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ নির্মাণ করতে যাচ্ছেন তার নতুন ছবি ‘ফাগুন হাওয়া’। এতে অভিনয় করছেন সম্প্রতি বড় পর্দায় অভিষেক হওয়া অভিনেতা সিয়াম আহমেদ। এতে তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

শনিবার (১৭ নভেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ‘ফাগুন হাওয়া’ ছবির প্রথম পোস্টার শেয়ার করেছেন নুসরাত ইমরোজ তিশা। যেখানে দেখা যাচ্ছে, বাসন্তি রঙা শাড়ি পরে বই হাতে দাঁড়িয়ে রয়েছেন তিশা। আর তার পাশেই পাঞ্জাবী ও গলায় সাদা ওড়না পরে দাঁড়িয়ে আছেন সিয়াম আহমেদ। তাদের পেছনেই পুলিশের পোশাকে দেখা যাচ্ছে তৌকিরকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/17/1542438764753.jpg

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে ‘ফাগুন হাওয়া’। টিটো রহমানের ছোট গল্প ‘বউ কথা কও’ অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। গত ৭ মার্চ থেকে খুলনায় ছবিটির শুটিং শুরু হয়।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, রওনক হাসান, ফারুক আহমেদ, সাজু খাদেম, শাহাদাত হোসেন প্রমুখ। একটি বিশেষ চরিত্রে পাকিস্তানী পুলিশ কর্মকর্তার ভূমিকায় থাকবেন বলিউডের একজন অভিনেতা। তবে তিনি কে, সে প্রশ্নও এড়িয়ে গিয়েছেন তৌকীর।’

‘ফাগুন হাওয়া’ তৌকির আহমেদ পরিচালিত ষষ্ঠ চলচ্চিত্র। তার নির্মিত অন্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘জয়যাত্রা’, ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘অজ্ঞাতনামা’ ও ‘হালদা’।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/17/1542438800153.jpg

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘জয়যাত্রা’ পরিচালনার মাধ্যমে তৌকির জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এ ছাড়া তার পরিচালিত কয়েকটি চলচ্চিত্র আন্তর্জাতিক চলচ্চিত্রে উৎসবে অংশগ্রহণ নিয়ে পুরস্কার পায়।