Barta24

রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

কারিনাকে বিয়ের দিন সাবেক স্ত্রীকে কেনো চিঠি পাঠিয়েছিলেন সাইফ?

কারিনাকে বিয়ের দিন সাবেক স্ত্রীকে কেনো চিঠি পাঠিয়েছিলেন সাইফ?
সাবেক স্ত্রী অমৃতা সিং ও বর্তমান স্ত্রী কারিনা কাপুর খানের সঙ্গে সাইফ আলি খান
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিং। ভালোবেসে ১৯৯১ সালে নিজের থেকে ১২ বছরের ছোট সাইফের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমৃতা। কিন্তু ২০০৪ সালে সংসারের ইতি টানেন তারা। সারা আলি খান ও ইব্রাহিম খান নামে দুটি সন্তান রয়েছে সাবেক এই দম্পতির।

সম্প্রতি মেয়ে সারা আলি খানকে নিয়ে করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ উপস্থিত হয়েছিলেন সাইফ আলি খান। যেখানে করণের নানা প্রশ্নের জবাব দিয়েছেন বাপ-বেটি। আর সেখানেই সাইফ জানিয়েছেন কারিনাকে যেদিন তিনি বিয়ে করবেন সেদিন সাবেক স্ত্রী অমৃতাকে একটি চিঠি পাঠিয়েছিলেন বলিউডের এই অভিনেতা।

অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাইফ আলি খান। আর তাদের বিয়েতে নিমন্ত্রিতদের অন্যতম ছিলেন সারা আলি খান। বিয়ের সময়ে বাবার সঙ্গে সঙ্গেই ছিলেন তিনি।

‘কফি উইথ করণ’-এ সারা জানান, সাইফ-কারিনার বিয়ের দিন মা অমৃতাই তাকে সাজিয়ে দিয়েছিলেন। সেই বিশেষ মুহূর্তে সারাকে বাবার সঙ্গে থাকতেও বলেছিলেন অমৃতা।

তবে এখানেই শেষ নয়, কারিনার সঙ্গে বিয়ের দিনই অমৃতাকে একটি চিঠি পাঠিয়েছিলেন সাইফ। করণ জোহরের শো-তেই সেই কথা সামনে আনেন ছোটে নবাব। কিন্তু কী লেখা ছিলো সেই চিঠিতে?

এ প্রসঙ্গে সাইফ বলেন, কারিনার সঙ্গে নতুন জীবন কীভাবে শুরু করতে চলেছেন, তা-ই ছিল সেই চিঠির বিষয়। সঙ্গে অমৃতাকে তার জীবনের জন্য শুভেচ্ছা বার্তাও দিয়েছিলেন সাইফ।

আপনার মতামত লিখুন :

১৫ বছর পর আবারও স্ত্রীকে গান উৎসর্গ করলেন আসিফ

১৫ বছর পর আবারও স্ত্রীকে গান উৎসর্গ করলেন আসিফ
কণ্ঠশিল্পী আসিফ ও তার স্ত্রী সালমা আসিফ মিতু

 

কণ্ঠশিল্পী আসিফ আকবরের প্রেম কাহিনী কম বেশি সবার জানা। বহু কাঠখড় পুড়িয়ে দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেছেন স্ত্রী মিতুকে। সেই মানুষটাকে ২০০৪ সালে নিজের প্রথম কোন গান উৎসর্গ করেছিলেন আসিফ আকবর।

গানটি ছিল আসিফের ১১তম একক অ্যালবাম ‘তবুও ভালোবাসি’র ৪নম্বর  ট্র্যাক ‘কোন একদিন যদি চলে যাই, তারাদের চেয়েও আরও দূরে’। শফিক তুহিনের কথায় গানটির সুর করেছিলেন রাজেশ। এরপর চলে গেছে ১৫টি বছর। কিন্তু প্রিয় সেই মানুষকে আর কোন গান উৎসর্গ করা হয়নি আসিফের।

তবে এবার আর ভুল করলেন না আসিফ। প্রায় ১৫ বছর পর আবারও স্ত্রী মিতুকে উৎসর্গ করে গান গাইলেন আসিফ আকবর। গানের শিরোনাম ‘ভালো থাকার জন্য’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন কিশোর দাস। গানটি প্রকাশ করে আর্ব এন্টারটেইনমেন্ট।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, 'মিতু আর আমি এক আত্মা। আমার দীর্ঘ ক্যারিয়ারে আমাকে গুছিয়ে রেখেছে মিতু।  ওকে শুধু ভালোবাসি বললে কম হয়ে যায়। এর থেকে বড় কোন শব্দ যদি প্রেমে থেকে থাকে তাহলে সেটা মিতুর জন্যই প্রযোজ্য।'

সালমা আসিফ মিতু বলেন, 'আসিফ একটু পাগলাটে। তবে আমি মানিয়ে নিয়েছি। ওর ব্যক্তিত্ব আমাকে বরাবরই মুগ্ধ করে। ওর সব গানই আমার প্রিয়। তবে যে গানটা একান্তই আমাকে নিয়ে করা , সেই গানের প্রতি একটু বেশিই মুগ্ধতা থাকে। আমরা ভালো আছি। এভাবেই ভালো থাকতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।' 

 

টরেন্টোতে 'মেড ইন বাংলাদেশ'র ওয়ার্ল্ড প্রিমিয়ার

টরেন্টোতে 'মেড ইন বাংলাদেশ'র ওয়ার্ল্ড প্রিমিয়ার
নির্মাতা রুবাইয়াত হোসেন, ছবি: সংগৃহীত

কানাডার টরেন্টোতে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৪তম আসর বসছে ৫ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিবছর কানাডাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। আয়োজনে থাকে বিশ্বের বিখ্যাত সব চলচিত্রের প্রদর্শনী। আন্তর্জাতিক অঙ্গনে এবার বাংলাদেশের সিনেমা 'মেড ইন বাংলাদেশ' এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে।

রুবাইয়াত হোসেন পরিচালিত সিনেমাটি উৎসবে কনটেম্পোরারি ওয়ার্ল্ড সিনেমা বিভাগে অংশগ্রহণ করছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/18/1566113947619.jpg
'মেড ইন বাংলাদেশ' সিনেমার দৃশ্য

 

'মেড ইন বাংলাদেশ' সিনেমাতে অভিনয় করেছেন রিকিতা নন্দিনী, দীপান্বিতা মার্টিন, মুস্তাফা মনোয়ার, শতাব্দী ওয়াদুদ, জয়রাজ, মোমেনা চৌধুরী, ওয়াহিদা মল্লিক জলি ও সামিনা লুৎফা প্রমুখ। এছাড়া সিনেমাটির অতিথি চরিত্রে অভিনয় করেছেন মিতা চৌধুরী ও ভারতের শাহানা গোস্বামী।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/18/1566114026664.jpg

 

সিনেমাটিতে বলে হয়েছে পোশাক শিল্পের শ্রমিকদের সংগ্রাম ও সাফল্যের গল্প বলা হয়েছে। বাংলাদেশের খনা টকিজ ও ফ্রান্সের লা ফিল্মস দ্য এপ্রেস-মিডির ব্যানারে নির্মিত সিনেমাটির প্রযোজনা করেছে ফ্রান্স, ডেনমার্ক, পর্তুগাল ও বাংলাদেশ।

এর আগে রুবাইয়াত হোসেন 'মেহেরজান' ও 'আন্ডার কনস্ট্রাকশন' শিরোনামের দুইটি সিনেমা নির্মাণ করেছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র