Alexa

কারিনাকে বিয়ের দিন সাবেক স্ত্রীকে কেনো চিঠি পাঠিয়েছিলেন সাইফ?

কারিনাকে বিয়ের দিন সাবেক স্ত্রীকে কেনো চিঠি পাঠিয়েছিলেন সাইফ?

সাবেক স্ত্রী অমৃতা সিং ও বর্তমান স্ত্রী কারিনা কাপুর খানের সঙ্গে সাইফ আলি খান

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিং। ভালোবেসে ১৯৯১ সালে নিজের থেকে ১২ বছরের ছোট সাইফের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমৃতা। কিন্তু ২০০৪ সালে সংসারের ইতি টানেন তারা। সারা আলি খান ও ইব্রাহিম খান নামে দুটি সন্তান রয়েছে সাবেক এই দম্পতির।

সম্প্রতি মেয়ে সারা আলি খানকে নিয়ে করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ উপস্থিত হয়েছিলেন সাইফ আলি খান। যেখানে করণের নানা প্রশ্নের জবাব দিয়েছেন বাপ-বেটি। আর সেখানেই সাইফ জানিয়েছেন কারিনাকে যেদিন তিনি বিয়ে করবেন সেদিন সাবেক স্ত্রী অমৃতাকে একটি চিঠি পাঠিয়েছিলেন বলিউডের এই অভিনেতা।

অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাইফ আলি খান। আর তাদের বিয়েতে নিমন্ত্রিতদের অন্যতম ছিলেন সারা আলি খান। বিয়ের সময়ে বাবার সঙ্গে সঙ্গেই ছিলেন তিনি।

‘কফি উইথ করণ’-এ সারা জানান, সাইফ-কারিনার বিয়ের দিন মা অমৃতাই তাকে সাজিয়ে দিয়েছিলেন। সেই বিশেষ মুহূর্তে সারাকে বাবার সঙ্গে থাকতেও বলেছিলেন অমৃতা।

তবে এখানেই শেষ নয়, কারিনার সঙ্গে বিয়ের দিনই অমৃতাকে একটি চিঠি পাঠিয়েছিলেন সাইফ। করণ জোহরের শো-তেই সেই কথা সামনে আনেন ছোটে নবাব। কিন্তু কী লেখা ছিলো সেই চিঠিতে?

এ প্রসঙ্গে সাইফ বলেন, কারিনার সঙ্গে নতুন জীবন কীভাবে শুরু করতে চলেছেন, তা-ই ছিল সেই চিঠির বিষয়। সঙ্গে অমৃতাকে তার জীবনের জন্য শুভেচ্ছা বার্তাও দিয়েছিলেন সাইফ।

আপনার মতামত লিখুন :