Barta24

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

English Version

কারিনার সঙ্গে শহিদপত্নীর নেতিবাচক তুলনা

কারিনার সঙ্গে শহিদপত্নীর নেতিবাচক তুলনা
কারিনা কাপুর খান ও স্বামী শহিদ কাপুরের সঙ্গে মীরা রাজপুত
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে অভিনেত্রী কারিনা কাপুরের প্রেমের কথা কে না জানতো! ২০০৭ সালে তাদের সেই মধুর সম্পর্ক ভেঙে যায়। এরপর প্রিয়াঙ্কা চোপড়া, সোনাক্ষী সিনহা ও বিদ্যা বালানসহ অনেকের সঙ্গে জড়িয়েছে শহিদের নাম। যদিও বেবো ছাড়া অন্য কারও ব্যাপারে কখনোই মুখ খোলেননি তিনি।

দুই বছর আগে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করে থিতু হন শহিদ। তাদের সুখের সংসারে আছে দুই সন্তান মীরা ও জাইন। তাদের ঘিরেই এখন আলোচনায় মীরা। এমনকি তাকে তুলনা করা হচ্ছে শহিদের সাবেক প্রেমিকা কারিনার সঙ্গে। তবে সেটা ইতিবাচকভাবে নয় মোটেও।

কারিনার সঙ্গে মীরার সম্পর্ক মোটেও ভালো নয়। তারা একে অপরকে বরাবরই এড়িয়ে চলেন। এমনকি এক সাক্ষাৎকারে কারিনাকে ইঙ্গিত করে মীরা উপহাসের সুরে মন্তব্য করেছিলেন, অন্য মায়েদের মতো সন্তানকে আয়ার কাছে রেখে কাজে চলে যান না। তিনি গৃহিণী ও বাড়িতে থেকে সন্তানদের দেখাশোনা করাকে প্রাধান্য দেন। নিজের এই কথার বিপরীত চিত্র ধরা পড়ায় ট্রলের শিকার হয়েছেন শহিদপত্নী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/24/1543060165518.jpg

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে মীরাকে ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। তখন তোলা কয়েকটি ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ে। এগুলোতে দেখা যাচ্ছে, নিজের ছেলে ও মেয়েকে নিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন মীরা। তবে তার দুই সন্তানের সঙ্গে দেখা গেছে দু’জন আয়া। অথচ আয়া রাখা নিয়ে একদিন কারিনাকে পরোক্ষভাবে কটূ কথা বলেছিলেন শহিদের স্ত্রী।

বিমানবন্দরে ধারণকৃত মীরার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে একজন মন্তব্য করেছেন, ‘কারিনাকে কাজে যেতে হয় বলে তার ছেলে তৈমুর আলি খানের দেখাশোনার জন্য ন্যানি রাখতে হয়েছে। কিন্তু মীরা গর্বিত গৃহিণী হয়েও কেনো দুই সন্তানের জন্য দু’জন ন্যানি রেখেছেন?’

কারিনার এক ভক্ত মীরার সমালোচনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘কারিনা হওয়া অনেক কষ্টের। তুমি চাইলেও কারিনা হতে পারবে না মীরা রাজপুত।’

আপনার মতামত লিখুন :

চেন্নাইয়ের পানি সংকটে বিষণ্ন ডিক্যাপ্রিও

চেন্নাইয়ের পানি সংকটে বিষণ্ন ডিক্যাপ্রিও
লিওনার্দো ডিক্যাপ্রিও ও তার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটি

অভিনয়ের পাশাপাশি তারকাদের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার বিষয়টি নতুন নয়। এখনও পর্যন্ত বলিউড-হলিউডের অনেক তারকাকেই এমন কাজের সঙ্গে জড়িত থাকতে দেখা গেছে।

এই তালিকায় রয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। পরিবেশ ও জলবায়ু নিয়ে কাজ করছেন অস্কারজয়ী এই তারকা। সবুজ পৃথিবীর আহ্বান নিয়ে ছুটেছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে।

বুধবার (২৬ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ডিক্যাপ্রিও। যেখানে চেন্নাইয়ের পানি সংকট নিয়ে বিষণ্নতা প্রকাশ করেছেন এই হলিউড তারকা।

ডিক্যাপ্রিওর শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- একটি কুয়ার চারপাশে পানির পাত্র নিয়ে পানি তুলছেন নারীরা। ছবিটির ক্যাপশনে ডিক্যাপ্রিও লিখেছেন- “চেন্নাইকে এই পরিস্থিতি থেকে এখন শুধু বৃষ্টি বাঁচাতে পারে। একটি শহরের কুয়া সম্পূর্ণ খালি হয়ে গেছে এবং সেই শহরটি পানি শূণ্য। মূল চারটি জলধারা সম্পূর্ণ শুকিয়ে যাওয়ার পর থেকেই দক্ষিণ ভারতের চেন্নাই শহরে পানির অভাব শুরু হয়। তীব্র পানির অভাব জরুরী সমাধানের জন্য শহরের বাসিন্দারা ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকে সরকারি পানির ট্যাংকের সামনে। পানির স্তর হ্রাস পাওয়ায় অস্থায়ীভাবে বন্ধ রাখা হয়েছে সেখানকার হোটেল ও রেস্টুরেন্টগুলো। শহরটির মেট্রোতে বায়ু চলাচল বন্ধ হয়ে গেছে। শহরের কর্মকর্তারা পানির বিকল্প উৎস খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু তবুও তারা বৃষ্টির জন্য প্রার্থনা করছেন।”

ডকুমেন্টরি ফিল্ম ‘বিয়ন্ড দ্য ফ্লোড’-এর একটি দৃশ্যের শুটিংয়ের জন্য ২০১৫ সালে ভারতে এসেছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও।

লিওনার্দো ডিক্যাপ্রিও এখন ব্যস্ত রয়েছেন ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ ছবির কাজ নিয়ে। ছবিটিতে ডিক্যাপ্রিওর পাশাপাশি দেখা যাবে হলিউডের আরেক সুপারস্টার ব্র্যাড পিটকে। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন তারা।

উজমা হবেন শ্রদ্ধা

উজমা হবেন শ্রদ্ধা
শ্রদ্ধা কাপুর ও উজমা আহমেদ

উজমা আহমেদকে যারা চেনেন না তাদের জন্য শুরুতেই একটা সত্যি ঘটনা বলা যাক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তাহির আলি নামে একজনের সঙ্গে তার পরিচয় হয়েছিলো। বন্ধুত্বের টানে তাহিরের সঙ্গে দেখা করতে পাকিস্তানের ইসলামাবাদ গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়ে বন্দুকের মুখে পড়তে হয় তাকে।

দিল্লির এই তরুণীর মাথায় বন্দুক ঠেকিয়ে জোরপূর্বক বিয়ে করেন তাহির। এমনকি উজমা যেনো কখনও দিল্লিতে ফিরতে না পারেন সেজন্য তার পাসপোর্টসহ প্রয়োজনীয় কাগজপত্র আটকে রেখেছিলেন তাহির। কিন্তু কোনো একভাবে পাকিস্তানি আদালতের শরণাপন্ন হন উজমা। পান সুবিচার।

রূপালি পর্দায় উজমা আহমেদের চরিত্র ফুটিয়ে তুলবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ইতোমধ্যে তিনি কাজটি করতে সম্মতি জানিয়েছেন।

শিবম নায়ার পরিচালিত নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের চরিত্রটি রাখা হবে। তবে তার ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561564688203.jpg
পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে উজমা আহমেদ

 

শ্রদ্ধা কাপুর এখন ‘সাহো’ ছবি নিয়ে ব্যস্ত। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ‘বাহুবলী’ তারকা প্রভাসকে। এছাড়া ৩২ বছর বয়সী এই অভিনেত্রীর হাতে আছে রেমো ডি’সুজার ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ (বরুণ ধাওয়ান) ও নিতেশ তিওয়ারির ‘ছিচ্চোরে’ (সুশান্ত সিং রাজপুত)।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র