মেগা ব্লকবাস্টার রজনীকান্ত-অক্ষয়ের ‘টু পয়েন্ট জিরো’

‘টু পয়েন্ট জিরো’ ছবির পোস্টার

গত ২৯ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এ বছরের বহুল প্রতিক্ষীত ছবি ‘টু পয়েন্ট জিরো’। আর প্রথম সপ্তাহেই ব্লকবাস্টার হওয়ার পথে ছবিটি। সারা বিশ্বব্যাপী ছবিটি আয় করে নিয়েছে ৪০০ কোটি রুপি।

বিষয়টি নিশ্চিত করে ছবিটির প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশন টুইটারে লিখেছে- সারা বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপি আয় করে নিয়েছে ‘টু পয়েন্ট জিরো’। এটি শুধু ব্লকবাস্টার নয়, মেগা ব্লকবাস্টার।

তামিল, তেলুগু ও হিন্দি ভাষায় মুক্তি পায় ‘টু পয়েন্ট জিরো। ছবিটিতে তিনটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে রজনীকান্তকে।

পরিচালক শংকরের ‘রোবোট’ ছবি যেখানে শেষ, সেখান থেকেই শুরু হয় ‘টু পয়েন্ট জিরো’। বিজ্ঞানী বাসীগারান, ‘এভিল চিট্টি’ ও ‘গুড চিট্টি’ এবং পক্ষীরাজা হিসাবে অক্ষয় কুমারের শক্তির লড়াই এই ছবির চিত্রনাট্য। এই ছবিতে না রয়েছে কোনও টুইস্ট আর না রয়েছে কোনও সারপ্রাইজ। তবুও আড়াই ঘণ্টার ছবিটি আপনি মুগ্ধ হয়ে দেখবেন গ্রাফিক্স ও রজনীকান্তের জন্যই।

ছবির প্রথমভাগ অবশ্য নিজের মুঠোয় রেখেছেন রজনীকান্ত। এদিকে দ্বিতীয়ভাগ একেবারেই অক্ষয়ের। আর এই দ্বিতীয়ভাগেই নিজেকে উজাড় করে দিয়েছেন তিনি। তবে অনেকেই বলছেন, সত্যিই নাকি থালাইভার কাছে হেরে গিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার।

৫০০ কোটি রুপি ব্যয়ে নির্মিত ‘টু পয়েন্ট জিরো’ ইতিমধ্যে ৩৭০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে। যার মধ্যে ১২০ কোটি রুপি দিয়ে ছবির স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে, ডিজিটাল স্বত্ব থেকে ৬০ কোটি রুপি আয় হয়েছে।

এছাড়া উত্তর ভারতে ছবিটির ডিস্ট্রিবিউশন রাইটস বিক্রি হয়েছে ৮০ কোটি রুপিতে, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায় ৭০ কোটি, কর্ণাটকে ২৫ কোটি ও কেরলে ১৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে ছবির ডিস্ট্রিবিউশন রাইটস। হিন্দি, তামিল ও তেলুগু, তিনটি ভাষার স্বত্বও বিক্রি হয়ে গেছে।

বিনোদন এর আরও খবর

//election count down //sticky sidebar