এশিয়ার সেরা আবেদনময়ী নারী দীপিকা

বিনোদন ডেস্ক
দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

  • Font increase
  • Font Decrease

ক’দিন আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এরইমধ্যে ভক্তদের একটি সুখবর দিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

ফোর্বসের বিচারে ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’ হিসেবে ফের প্রথম স্থান দখল করে নিয়েছেন রণবীর সিংয়ের ঘরনি। দর্শকের ভোটে এই নিয়ে পঞ্চমবার সেরা আবেদনময়ী নির্বাচিত হলেন দীপিকা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/07/1544165723273.jpg

চমকপ্রদ তথ্য হলো- গত বছর এ তালিকায় শীর্ষে থাকা প্রিয়াঙ্কা চোপড়া এবার নেমে গেছেন দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা।

এদিকে, ফোবর্সের বিচারেও সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোনের নাম। বিগ-বি, শাহরুখের মতো বলিউডের একাধিক তারকাকে পেছনে ফেলে প্রথম হয়েছেন ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই অভিনেত্রী। সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই লাস্যময়ীদের দৌঁড়েও প্রিয়াঙ্কাকে পেছনের সারিতে ফেলে দিলেন তিনি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/07/1544165925326.jpg
প্রিয়াঙ্কা চোপড়া, নিয়া শর্মা ও মাহিরা খান

 

লাস্যময়ীদের দৌঁড়ে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান রয়েছেন চতুর্থ স্থানে এবং পঞ্চমে আছেন ‘ইয়ে রিশতা কেয়া কেলাতা হ্যায়’খ্যাত তারকা শিবাঙ্গী যোশি। ষষ্ঠ স্থানে রয়েছেন আলিয়া ভাট। সোনম কাপুর রয়েছেন সপ্তম স্থানে। অষ্টম স্থানটি নিজের দখলে রেখেছেন ক্যাটরিনা কাইফ।

নিয়া শর্মা ও শিবাঙ্গী যোশি ছাড়াও আবেদনময়ীর তালিকায় রয়েছেন টেলিভিশন তারকা হিনা খান ও নিতি টেইলর।

আপনার মতামত লিখুন :