মার্কিন গায়িকার ভারতীয় লুক

বিনোদন ডেস্ক
বিয়ন্সে নোলস

বিয়ন্সে নোলস

  • Font increase
  • Font Decrease

আমেরিকান সংগীতশিল্পী বিয়ন্সে নোলস এখন রয়েছেন ভারতের উদয়পুরে। ধনকুবের মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে সকলকে নাচে-গানে মাতিয়ে তুলতেই তার এই ভারত সফর।

রোববার (০৯ ডিসেম্বর) ৬০ জন নৃত্যশিল্পী নিয়ে ভারতের উদয়পুরে পৌঁছেছেন বিয়ন্সে। এদিন সন্ধ্যায় ইশা-আনন্দর সংগীত অনুষ্ঠানে নেচে-গেয়ে সকলকে মাতিয়ে তুলেছিলেন মার্কিন এই সংগীতশিল্পী।

বিয়ন্সের অন্ধ ভক্ত ইশা আম্বানি। তাই মেয়ের বিয়েতে তার পছন্দের গায়িকাকেই এনেছেন মুকেশ আম্বানি। আর এজন্য তাকে গুনতে হয়েছে ১৪ কোটি রুপি।

এদিকে, সংগীত পরিবেশনের আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেছেন বিয়ন্সে। যেখানে তার পরনে দেখা গেছে লাল রঙের একটি পোশাক। সেই সঙ্গে হাতে ব্রেসলেট, কানে ঝুমকা ও মাথায় সোনালি রঙের ঝাপটা পরেছিলেন তিনি। মার্কিন এই গায়িকা একদম ভারতীয় লুকে ধরা দিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/10/1544422138040.jpg

এবার প্রথম নয়, এর আগে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাইম অব দ্য উইকেন্ড’র গানটিতে ভারতীয় লুকে ধরা দিয়েছিলেন বিয়ন্সে। সেসময় তিনি পরেছেন আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা জমকালো পোশাক। সঙ্গে প্রচুর সোনা, হীরা, জহরত।

শুধু বিয়ন্সে নয়, শাহরুখ খান-গৌরি খান দম্পতি, ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন দম্পতি, আমির খান, সালমান খানকেও নাচতে দেখা গেছে ইশা-আনন্দর সংগীত অনুষ্ঠানে।

আপনার মতামত লিখুন :