Barta24

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

English Version

যেমন ছিলো বিরাট-আনুশকার বিয়ের দিনটি

যেমন ছিলো বিরাট-আনুশকার বিয়ের দিনটি
বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। গত বছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা জুটি। আজ (১১ ডিসেম্বর) বিয়ের এক বছর পূর্ণ করলেন তারা। আর প্রথম বিবাহ বার্ষিকী পালন করতে অস্ট্রেলিয়ায় গিয়েছেন বিরাট-আনুশকা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/11/1544509792986.jpg

বিবাহ বার্ষিকী উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন বিরাট কোহলি। এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘একটি বছর পার হয়ে গেলো বিশ্বাস করতে পারছি না। মনে হচ্ছে- এইতো গতকালেরই কথা। সময় খুব দ্রুত চলে যায়। শুভ বিবাহ বার্ষিকী আমার বেস্ট ফ্রেন্ড আনুশকা শর্মা। এভাবে করেই সবসময় আমার থেকো।’

স্বামীর পাশাপাশি নিজের ফেসবুক পেজে বিয়ের একটি ভিডিও শেয়ার করেছেন আনুশকা শর্মা। ৫৯ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে- বউ সেজে ধীরে ধীরে মণ্ডপের দিকে এগিয়ে যাচ্ছেন আনুশকা। তাকে দেখে মৃদু হাসছেন বিরাট। ঠিক করে দিচ্ছেন স্ত্রীর মাথার ঘোমটাটি। এরপর একে অপরকে মালা পরিয়ে দিলেন তারা। ঘুরলেন সাত পাঁকে, আনুশকার সিঁথিতে পরিয়ে দিলেন সিঁদুর। ভালোবেসে ধরলেন স্ত্রীর হাতটি। দিলেন চুমুও।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/11/1544509810734.jpg

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির কাজ করছেন আনুশকা শর্মা। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন- শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ চরিত্রে দেখা যাবে, সালমান খান, শ্রীদেবী, কাজল, কারিশমা কাপুর ও রানি মুখার্জিকে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/11/1544509834188.jpg
বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি

 

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/11/1544509850573.jpg
বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি
আপনার মতামত লিখুন :

পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল
অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা

পুত্র সন্তানকে স্বাগত জানালেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা। বৃহস্পতিবার (১৮ জুলাই) মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে নবজাতকের জন্ম দেন গ্যাব্রিয়েলা। মা ও সন্তান দু’জনই সুস্থ রয়েছেন।

গত এপ্রিলে প্রেমিকা গ্যাব্রিয়েলার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করে অর্জুন ইনস্টাগ্রামে লিখেছিলেন, “আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি, সবকিছু নতুন করে শুরু করতে পেরেছি। এই সন্তানের জন্য তোমাকে ধন্যবাদ।”

১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্জুন রামপাল। কিন্তু গত বছরের ২৭ মে এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই দম্পতি। মাহিকা ও মায়রা নামে দুটি মেয়ে রয়েছে তাদের।

স্ত্রী মেহেরের সঙ্গে বিচ্ছেদের পরই গ্যাব্রিয়েলার সঙ্গে বলিউডের এই অভিনেতার প্রেমের সম্পর্কের কথা সামনে আসে। গ্যাব্রিয়েলা দক্ষিণ আফ্রিকার সুপার মডেল। বলিউডের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি।

এফএইচএমের ‘১০০ সেক্সিয়েস্ট উইম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবেও তার নাম ছিল। ‘মিস আইপিএল বলিউড’ প্রতিযোগিতায় আইপিএলে ডেকান চার্জার্স দলের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এছাড়া একাধিক ছবি ও মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে।

আসামে বন্যাদুর্গতদের ১ কোটি রুপি দিলেন অক্ষয়

আসামে বন্যাদুর্গতদের ১ কোটি রুপি দিলেন অক্ষয়
ছবি: সংগৃহীত

অক্ষয় কুমারের উদার মনের কথা কে না জানেন। যখনই কোথাও বিপদ দেখেন সাহায্যের জন্য সবসময় হাত বাড়িয়ে দেন বলিউডের এই অভিনেতা।

আসামের ভয়াবহ বন্যার কথা সকলেরই জানা। ১৭ জুলাই পর্যন্ত বন্যাজনিত কারণে মোট ২৮ জনের মৃত্যু হয়েছে। আসাম স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি (এএসডিএমএ) সূত্রে খবর, রাজ্যের ৩৩টি জেলার মধ্যে ৩০টি জেলা বন্যাকবলিত। ফলে ৪ হাজার ৬২৬টি গ্রামের ৫৭ লাখ ৫১ হাজার ৯৩৮ জন মানুষ এখন ঘরছাড়া।

আসামের এই বিপদে পাশে এসে দাঁড়ালেন অক্ষয় কুমার। আসামের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি এবং কাজিরঙ্গা জাতীয় উদ্যানের জন্য ১ কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউডের এই অভিনেতা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করে অক্ষয় কুমার লিখেছেন- ‘আসামের ভয়াবহ পরিস্থিতির কথা শুনে খুব খারাপ লাগছে। এই দুঃসময়ে ক্ষতিগ্রস্ত মানুষ ও প্রাণীদের সহযোগিতার প্রয়োজন। তাই আমি আসামের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং কাজিরঙ্গা জাতীয় উদ্যানের জন্য দুই কোটি রুপি অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও সহযোগিতা করুন।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563439590008.jpgএর আগে পুলওয়ামা জঙ্গি হামলা ঘটনার সময়ও শহিদদের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অক্ষয়। ‘ভারত কী বীর’ অ্যাপের মাধ্যমে ৫ কোটি রুপি দিয়েছিলেন অক্ষয়।এছাড়া ২০১৫ সালে চেন্নাইয়ের ভয়াবহ বন্যায় এক কোটি রুপি অনুদান দিয়েছিলেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র