রাজপরিবারের আরেক আইন ভাঙলেন মেগান

মেগান মার্কেল

বিনোদন ডেস্ক

ফ্যাশনের বেলায় ব্রিটিশ রাজপরিবারের শত শত নিয়মকানুনের কথা শোনা গেছে। রাজতন্ত্রের মর্যাদা কিংবা অন্য যেকোনও কারণেই হোক, এগুলো মেনে চলতে হয় সবাইকে। কিন্তু এবার রাজপরিবারের আরও একটি নিয়ম ভেঙে ফেললেন প্রিন্স হ্যারির স্ত্রী ও হলিউডের সাবেক অভিনেত্রী মেগান মার্কেল।

ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডসে দারুণভাবে রাজপরিবারের একটি নিয়ম ভেঙেছেন তিনি। নিচের ছবিগুলো দেখলে আপনিও তা খুঁজে পাবেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/11/1544541665884.jpg

কী সেটা? গাঢ় নেলপলিশ? হ্যাঁ, ঠিকই ধরেছেন। অনেকেই হয়তো জানে না, রাজপরিবারের কেউ সাধারণত রঙিন নেলপলিশ ব্যবহার করেন না। কারণ রানি এলিজাবেথের কাছে রঙিন কিংবা নকল যেকোনও কিছু অগ্রহণযোগ্য। এমনকি রঙিন নেলপলিশকে কুরুচিপূর্ণ হিসেবে দেখা হয়।

প্রিন্স হ্যারির সঙ্গে বাগদানের ঘোষণার পর থেকে রাজপরিবারের নিয়ম মেনে গাঢ় নেলপলিশ ব্যবহার করেননি মেগান। বিয়ের দিন তার হাতের আঙুলে এমন কিছু দেখা যায়নি এরপর মে, জুলাই ও অক্টোবরে বিভিন্ন স্থানে জনসমক্ষে এলেও রাজপরিবারের নিয়ম মেনে চলেছেন তিনি। তবে এখন শীত মৌসুম। মেগানের নেলপলিশের রঙ শীতের সঙ্গে মানানসই। তাকে লাগছেও দারুণ।

এবার প্রথম নয়, এর আগে রাজপরিবারের আরও একটি নিয়ম ভেঙেছেন মেগান। রাজবধূ হিসেবে রয়েল একাডেমি অব আর্টসের এক প্রদর্শনী উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি। সেখানে বিলাসবহুল সেডান গাড়ি থেকে নামার পর নিজেই গাড়ির দরজাটি বন্ধ করেন।

কিন্তু রাজপরিবারের নিয়মানুযায়ী রাজকন্যা ও রাজবধূর গাড়িতে উঠার সময় যেমন দায়িত্বে থাকা একজন দরজা খুলে দেন ঠিক তেমনি আবার গাড়ি থেকে নামার সময় একজন দরজা বন্ধ করে দেন।

বিনোদন এর আরও খবর