Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

রাজপরিবারের আরেক আইন ভাঙলেন মেগান

রাজপরিবারের আরেক আইন ভাঙলেন মেগান
মেগান মার্কেল
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

ফ্যাশনের বেলায় ব্রিটিশ রাজপরিবারের শত শত নিয়মকানুনের কথা শোনা গেছে। রাজতন্ত্রের মর্যাদা কিংবা অন্য যেকোনও কারণেই হোক, এগুলো মেনে চলতে হয় সবাইকে। কিন্তু এবার রাজপরিবারের আরও একটি নিয়ম ভেঙে ফেললেন প্রিন্স হ্যারির স্ত্রী ও হলিউডের সাবেক অভিনেত্রী মেগান মার্কেল।

ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডসে দারুণভাবে রাজপরিবারের একটি নিয়ম ভেঙেছেন তিনি। নিচের ছবিগুলো দেখলে আপনিও তা খুঁজে পাবেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/11/1544541665884.jpg

কী সেটা? গাঢ় নেলপলিশ? হ্যাঁ, ঠিকই ধরেছেন। অনেকেই হয়তো জানে না, রাজপরিবারের কেউ সাধারণত রঙিন নেলপলিশ ব্যবহার করেন না। কারণ রানি এলিজাবেথের কাছে রঙিন কিংবা নকল যেকোনও কিছু অগ্রহণযোগ্য। এমনকি রঙিন নেলপলিশকে কুরুচিপূর্ণ হিসেবে দেখা হয়।

প্রিন্স হ্যারির সঙ্গে বাগদানের ঘোষণার পর থেকে রাজপরিবারের নিয়ম মেনে গাঢ় নেলপলিশ ব্যবহার করেননি মেগান। বিয়ের দিন তার হাতের আঙুলে এমন কিছু দেখা যায়নি এরপর মে, জুলাই ও অক্টোবরে বিভিন্ন স্থানে জনসমক্ষে এলেও রাজপরিবারের নিয়ম মেনে চলেছেন তিনি। তবে এখন শীত মৌসুম। মেগানের নেলপলিশের রঙ শীতের সঙ্গে মানানসই। তাকে লাগছেও দারুণ।

এবার প্রথম নয়, এর আগে রাজপরিবারের আরও একটি নিয়ম ভেঙেছেন মেগান। রাজবধূ হিসেবে রয়েল একাডেমি অব আর্টসের এক প্রদর্শনী উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি। সেখানে বিলাসবহুল সেডান গাড়ি থেকে নামার পর নিজেই গাড়ির দরজাটি বন্ধ করেন।

কিন্তু রাজপরিবারের নিয়মানুযায়ী রাজকন্যা ও রাজবধূর গাড়িতে উঠার সময় যেমন দায়িত্বে থাকা একজন দরজা খুলে দেন ঠিক তেমনি আবার গাড়ি থেকে নামার সময় একজন দরজা বন্ধ করে দেন।

আপনার মতামত লিখুন :

ছবি মুক্তির আগের দিন কী করেন প্রভাস?

ছবি মুক্তির আগের দিন কী করেন প্রভাস?
প্রভাস

‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’ ব্লকবাস্টার ছবি দুটি উপহার দেওয়ার দুই বছর পর রূপালি পর্দায় ফিরছেন প্রভাস। এক সপ্তাহ পরই মুক্তি পাবে দক্ষিণের জনপ্রিয় এই তারকার অভিনীত ‘সাহো’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566662403590.jpg

‘সাহো’র প্রচারণা নিয়েই এখন ব্যস্ত সময় কাটে প্রভাসের। এরই ধারাবাহিকতায় বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে হাজির হতে দেখা যাচ্ছে তাকে। যেখানে তিনি জানিয়েছেন, নিজের অভিনীত ছবি মুক্তির একদিন আগে তিনি কী করেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566662419793.jpg

প্রভাস জানান, নিজের ছবি মুক্তি আগের দিন শুধু ঘুমিয়ে থাকার চেষ্টা করেন। যদিও বা টেনশন ও অস্থিরতার কারণে ভালোভাবে ঘুমাতে পারেন না। তবুও সে দিনটি তার ঘুমিয়েই কাটে।

৫০০ কোটির ‘রামায়ণ’-এ হৃতিক-দীপিকা!

৫০০ কোটির ‘রামায়ণ’-এ হৃতিক-দীপিকা!
হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন

আপাতত যে যার কাজ নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। এরইমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে- নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ সীতা চরিত্রে দীপিকা এবং রাম চরিত্রে পাওয়া যাবে হৃতিককে।

‘রামায়ণ’-এ হৃতিক ও দীপিকাকে নেওয়া প্রসঙ্গে সম্প্রতি নীতেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা সিরিজটি নির্মাণের ঘোষণা দিয়েছি। তবে এতে কে বা কারা অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। আমরা বর্তমানে এর চিত্রনাট্য নিয়ে কাজ করছি। বাকি ঘোষণা সময় আসলে দেওয়া হবে।’

গত মাসে ‘রামায়ণ’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নীতেশ তিওয়ারি। সিরিজটির তিনটি কিস্তি নির্মিত হবে। নীতেশের পাশাপাশি যৌথভাবে সিরিজটি পরিচালনা করবেন রবি উদ্দিওয়ার।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566657903657.jpg

জানা গেছে- ‘রামায়ণ’র নির্মাণের জন্য বাজেট ধরা হয়েছে ৫০০ কোটি। কেননা এই সিরিজটির তিনটি কিস্তিই নির্মিত হবে থ্রিডি ফর্মে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে এটি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র