Barta24

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

English Version

নিশো-মেহজাবিনের ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’

নিশো-মেহজাবিনের ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’
‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’ নাটকের দৃশ্যে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

যেকোনও বেকার তরুণ-তরুণীর জন্য অ্যাপয়েন্টমেন্ট লেটার সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাপার। এই একটা কাগজকে ঘিরে কয়েকজন মানুষের জীবনের গল্প নিয়ে তৈরি হলো একটি নাটক। এর নামও ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’।

নাটকটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। তারা এর আগেও বেশ কয়েকটি নাটকে জুটি বেঁধেছেন।

গত ২২ ও ২৩ ডিসেম্বর রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। চিত্রনাট্য ও পরিচালনায় এবি রোকন। তিনি এর আগে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সহকারী হিসেবে কাজ করে হাত পাকিয়েছেন।

নিশো ও মেহজাবিন এর আগে রাজের পরিচালনায় কাজ করেছেন। এবার তার সহকারীর পরিচালনায়ও নাটক করলেন তারা। এতে আরও অভিনয় করেছেন ফখরুল বাশার, মিলি বাশার, রুশো শেখ।
জানুয়ারির মাঝামাঝি নাটকটি মুক্তি পাবে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে। এর গল্প লিখেছেন রুশো আহমেদ।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের উদ্যোগে ডিফাইভ প্রকল্পের আওতায় তৈরি হয়েছে ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’। পাঁচ তরুণ নির্মাতার নাটক নিয়েই এই প্রকল্প। ইতোমধ্যে মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘ও যেন আমার হয়’ মুক্তি পেয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা স্বীকার

প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা স্বীকার
অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

প্রেমের জলে হাবুডুবু খাচ্ছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। স্বামী আরবাজ খানের সঙ্গে সংসার জীবনের ইতি টানার পর থেকে এই তারকা জুটির প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। দু’জনকে প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায়।

এমনকি, অর্জুন কাপুরের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে একফ্রেমেও বন্দি হতে দেখা গেছে মালাইকাকে। কিন্তু এতোকিছুর পরও কখনও প্রেমের বিষয়টি স্বীকার করেননি বলিউডের এই অভিনেত্রী।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন মালাইকা আরোরা।

বুধবার (২৬ জুন) নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মালাইকা আরোরা। যেখানে দেখা যাচ্ছে- প্রেমিক অর্জুন কাপুরের হাত ধরে তার কাঁধে মাথা দিয়ে হাঁটছেন মালাইকা।

ছবিটির ক্যাপশনে মালাইকা আরোরা লিখেছেন- ‘শুভ জন্মদিন আমার পাগল। সবসবময় ভালোবাস এবং ‍সুখে থাকো।’

চেন্নাইয়ের পানি সংকটে বিষণ্ন ডিক্যাপ্রিও

চেন্নাইয়ের পানি সংকটে বিষণ্ন ডিক্যাপ্রিও
লিওনার্দো ডিক্যাপ্রিও ও তার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটি

অভিনয়ের পাশাপাশি তারকাদের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার বিষয়টি নতুন নয়। এখনও পর্যন্ত বলিউড-হলিউডের অনেক তারকাকেই এমন কাজের সঙ্গে জড়িত থাকতে দেখা গেছে।

এই তালিকায় রয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। পরিবেশ ও জলবায়ু নিয়ে কাজ করছেন অস্কারজয়ী এই তারকা। সবুজ পৃথিবীর আহ্বান নিয়ে ছুটেছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে।

বুধবার (২৬ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ডিক্যাপ্রিও। যেখানে চেন্নাইয়ের পানি সংকট নিয়ে বিষণ্নতা প্রকাশ করেছেন এই হলিউড তারকা।

ডিক্যাপ্রিওর শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- একটি কুয়ার চারপাশে পানির পাত্র নিয়ে পানি তুলছেন নারীরা। ছবিটির ক্যাপশনে ডিক্যাপ্রিও লিখেছেন- “চেন্নাইকে এই পরিস্থিতি থেকে এখন শুধু বৃষ্টি বাঁচাতে পারে। একটি শহরের কুয়া সম্পূর্ণ খালি হয়ে গেছে এবং সেই শহরটি পানি শূণ্য। মূল চারটি জলধারা সম্পূর্ণ শুকিয়ে যাওয়ার পর থেকেই দক্ষিণ ভারতের চেন্নাই শহরে পানির অভাব শুরু হয়। তীব্র পানির অভাব জরুরী সমাধানের জন্য শহরের বাসিন্দারা ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকে সরকারি পানির ট্যাংকের সামনে। পানির স্তর হ্রাস পাওয়ায় অস্থায়ীভাবে বন্ধ রাখা হয়েছে সেখানকার হোটেল ও রেস্টুরেন্টগুলো। শহরটির মেট্রোতে বায়ু চলাচল বন্ধ হয়ে গেছে। শহরের কর্মকর্তারা পানির বিকল্প উৎস খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু তবুও তারা বৃষ্টির জন্য প্রার্থনা করছেন।”

ডকুমেন্টরি ফিল্ম ‘বিয়ন্ড দ্য ফ্লোড’-এর একটি দৃশ্যের শুটিংয়ের জন্য ২০১৫ সালে ভারতে এসেছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও।

লিওনার্দো ডিক্যাপ্রিও এখন ব্যস্ত রয়েছেন ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ ছবির কাজ নিয়ে। ছবিটিতে ডিক্যাপ্রিওর পাশাপাশি দেখা যাবে হলিউডের আরেক সুপারস্টার ব্র্যাড পিটকে। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন তারা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র