বিপাকে রূপালি পর্দার মনমোহন সিং

বিনোদন ডেস্ক
অনুপম খের

অনুপম খের

  • Font increase
  • Font Decrease

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিটি নিয়ে যে সমস্যা হবে, তা ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই বোঝা যাচ্ছিলো। আর সেটি হলো। ছবিতে সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করায় বিপাকে পড়তে হলো বলিউড অভিনেতা অনুপম খেরকে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, অনুপম খেরের বিরুদ্ধে মুজফ্ফরপুরের নিম্ন আদালতে মামলা দায়ের করেছেন সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী। আদালত তার মামলা গ্রহণও করেছে। শুনানির দিন ধার্য হয়েছে আগামী ৮ জানুয়ারি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/03/1546519782877.jpg

ওঝার অভিযোগ, অনুপম খের ও অক্ষয় খান্না যে চরিত্র দু’টিতে অভিনয় করেছেন, সেগুলো উচ্চপদস্থ নেতাদের ভাবমূর্তি নষ্ট করছে। দেশের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও তার মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বাড়ুর, দু’জনের চরিত্রই বিকৃত করে দেখানো হয়েছে।

ছবিতে ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর ইমেজও নষ্ট করা হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন ওঝা।

শুধু অনুপম খের নয়, ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির পরিচালক রত্নাকার গুট্টের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে। আগামী ১১ জানুয়ারি সিনেমা মুক্তি পাওয়ার কথা। তবে বিতর্ক সামলে সময়মতো ছবি মুক্তি নিয়ে তৈরি হয়েছে সংশয়।

আপনার মতামত লিখুন :