বিয়ে করছেন ফারহান-শিবানী

বিনোদন ডেস্ক
শিবানী দান্ডেকর ও ফারহান আখতার

শিবানী দান্ডেকর ও ফারহান আখতার

  • Font increase
  • Font Decrease

২০১৮ শেষ হয়েছে সোনম-আনন্দ, দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক জোনাসের মতো বি টাউনের মেগা ওয়েডিং দিয়ে। নতুন বছরেও রয়েছে একগুচ্ছ বিয়ের অনুষ্ঠান। আলিয়া ভাট-রণবীর কাপুর, অর্জুন কাপুর-মালাইকা আরোরা, বরুণ ধাওয়ান-নাতাশা দালালের মতো সেলিব্রিটিরা বাঁধা পড়বেন সাত পাকে। এর মাঝেই হয়তো চুপিসারে বিয়ের কাজটি সেরে ফেলবেন বলিউড অভিনেতা ফারহান আখতার-শিবানী দান্ডেকরও।

প্রেমিকাকে নিয়ে এখনও পর‌্যন্ত কোনো মন্তব্য করেননি ফারহান আখতার। তবে গোপনও রাখেননি তেমন কিছু। প্রায়ই তাদের দেখা গেছে পাশাপাশি, কাছাকাছি। এবার আনুষ্ঠানিকভাবে একে অন্যের জীবনসঙ্গী হতে চলেছেন তারা। খুব শিগগিরই নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই জুটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/04/1546584643914.jpg

টেলিভিশনের সঞ্চালক, ভিজে ও মডেল হিসেবে নিজের ক্যারিয়ার তৈরি করেছেন শিবানী দান্ডেকর। ছোট চরিত্রে হলেও অভিজ্ঞতা আছে অভিনয় জগতে। ফারহানের আগে অভিনেতা দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়।

অন্যদিকে, ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে এই প্রেমিক যুগল নিজেদের সম্পর্কে নিয়ে কোনওদিনই মুখ খোলেননি। সম্প্রতি দীপিকা-রণবীরের মুম্বাইয়ের রিসেপশনে একে অপরের হাত ধরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দু’জনে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/04/1546584663396.jpg

এবার দুজনেই নিজেদের বিয়ে নিয়ে ভাবছেন। এমনকি ফারহানের সন্তানরাও শিবানীকে তাদের জীবনে পেতে চাইছে। কৌতূহল এখন একটাই – ‘দিল চাহতা হ্যায়’খ্যাত এই তারকা দ্বিতীয়বারের জন্য ঘর বাঁধছেন কবে?

আপনার মতামত লিখুন :