রণবীরের প্রেমে প্রথম যেদিন পড়েছিলেন আলিয়া

বিনোদন ডেস্ক
রণবীর কাপুর ও আলিয়া ভাট

রণবীর কাপুর ও আলিয়া ভাট

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট গত বছর থেকে প্রেমের সাম্পানে ভাসছেন। হুট করেই এই সম্পর্ক হয়ে গেছে তা বলা যাবে না। কারণ রণবীরের প্রেমে বহু আগেই পড়েছেন মহেশ ভাটের এই মেয়ে। এ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার কাছে জানতে হয়, বলিউডে তার ক্রাশ কে? উত্তরে রণবীরের নাম নিতে মোটেও দেরি হয়নি তার। তিনি জানান, ১১ বছর বয়সে কাপুর পরিবারের এই সুদর্শনের সঙ্গে তার প্রথম দেখা হয়।

সঞ্জয়লীলা বানসালির ‘ব্ল্যাক’ ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন আলিয়া। রণবীর ছিলেন ওই ছবির সহকারী পরিচালকদের একজন। প্রথম দেখাতেই তার প্রেমে পড়ে যান আলিয়া!
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/04/1546622591263.jpg

এরপর তো সঞ্জয়লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে রণবীরের বড় পর্দায় অভিষেক হয়। আলিয়া ২০১২ সালে বলিউডে পা রাখেন করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে। রণবীর তখন ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছেন। কিন্তু ওই সম্পর্ক টেকেনি। শেষ পর্যন্ত তার সঙ্গে জীবন সাজাতে ‘রাজি’ হয়েছেন আলিয়া।

রণবীর-আলিয়ার রসায়ন এখনও বড় পর্দায় দেখা যায়নি। এ বছর ভক্ত ও দর্শকদের সেই অতৃপ্তি মিটবে। অয়ন মুখার্জির পরিচালনায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করছেন তারা। এতে আরও আছেন অমিতাভ বচ্চন ও মৌনি রয়।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে কাপুর খানদানের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন আলিয়া। তার হাতে আরও আছে ‘গালি বয়’ (রণবীর সিং) ও ‘কলঙ্ক’ (বরুণ ধাওয়ান)। এ দুটি ছবিও মুক্তি পাবে ২০১৯ সালে।

আপনার মতামত লিখুন :