ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি!

বিনোদন ডেস্ক
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও সালমান খানের প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই। মাঝে তাদের প্রেমের সম্পর্কের পাট চুকে গেলেও আবার কাছাকাছি আসতে শুরু করেছেন এই তারকা জুটি। আর এরইমধ্যে ক্যাটকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন ‘রাজি’খ্যাত অভিনেতা ভিকি কৌশল। তাও আবার সালমানের সামনেই!

সম্প্রতি ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড-২০১৮’র সঞ্চালনার দায়িত্ব পালন করছিলেন ভিকি ও আয়ুষ্মান খুরানা। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ ও সালমান খান। সেই অনুষ্ঠানের মঞ্চে ক্যাটকে ডেকে নিয়ে ভিকি বলেন, ‘বলিউডে এখন বিয়ের মৌশুম চলছে। সবাই যেখানে বিয়ে সেরে নিচ্ছেন, সেখানে ক্যাট কেন এখনো বসে রয়েছেন? তিনি তো কোনো ভালো ‘ভিকি কৌশল’-কে দেখে বিয়ে করে নিতে পারেন।’ ঠিক এসময় বেজে উঠে সালমান খান অভিনীত ‘মুঝসে সাদি কারোগি’ ছবির টাইটেল সংটি।

ভিকির প্রশ্নের জবাবে ক্যাট বলেন, ‘এখনও সাহস হয়নি।’ অন্যদিকে, ক্যাটের এই উত্তর শুনে দর্শক আসনে বসে বোন অর্পিতা খান শর্মার কাধের উপর মাথা রেখে শুয়ে পড়েন সালমান খান। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ক্যাটরিনা এখন ব্যস্ত আছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সালমান খান। পাশাপাশি আরও রয়েছেন টাবু ও দিশা পাতানি।

আপনার মতামত লিখুন :