মিনি মেরিল স্ট্রিপ!

বিনোদন ডেস্ক
মেরিল স্ট্রিপ, অর্জুন কাপুর ও আলিয়া ভাট

মেরিল স্ট্রিপ, অর্জুন কাপুর ও আলিয়া ভাট

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। যখন যে চরিত্রে অভিনয় করেন তার সঙ্গে নিজেকে মানিয়ে নেন দারুণভাবে। এর প্রমাণ তিনি দিয়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ‘হাইওয়ে’, ‘রাজি’, ‘হাম্পটি শর্মা কী দুলহানিয়া’ ও ‘বদ্রিনাথ কী দুলহানিয়া’ ছবিতে অভিনয় করে।

প্রতিবার ভিন্ন চরিত্রে হাজির হয়ে অনেক আগে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন আলিয়া। মহেশকন্যা এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘গলি বয়’ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সুপারস্টার রণবীর সিং।

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘গলি বয়’-এর টিজার। যেখানে আরও এক ভিন্ন রূপে ধরা দিয়েছেন আলিয়া ভাট। এরইমধ্যে টিজারটি দেখা হয়েছে এক কোটি ৩০ লাখ ৪৬ হাজার বারের বেশি।

টিজারটি প্রকাশের পর থেকে সকলেই রণবীর সিং ও আলিয়া ভাটের প্রশংসা করে যাচ্ছেন। ‘রাজি’খ্যাত এই অভিনেত্রীর অভিনয়ে মুগ্ধ হয়ে তাকে তো হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গেই তুলনা করে ফেললেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। আলিয়াকে “মিনি মেরিল স্ট্রিপ’ বলে সম্বোধন করেছেন তিনি।

আলিয়ার প্রশংসা করে অর্জুন টুইটারে লিখেছেন- “পরিচালক জোয়া আখতার ট্যালেন্টের ভাণ্ডার। আর রণবীর সিং এবং ‘মিনি মেরিল স্ট্রিপ’ আলিয়া ভাট তো নিজের মনের বাদশা। অসাধারণ প্রযোজনা ফারহান আখতার ও রিতেশ সিদ্ধওয়ানি। ছবিটি দেখার জন্য ভালোবাসা দিবস পর‌্যন্ত অপেক্ষা করতে পারছি না।”

শুধু অভিনয় নয়, ছবির ‘আসলি হিপ হপ’ শিরোনামের গানটিতেও কণ্ঠ দিয়েছেন রণবীর সিং। আগামী ৯ জানুয়ারি মুক্তি পাবে ‘গলি বয়’র ট্রেলার। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :