লন্ডনে মেঝেতে ঘুমাতে হলো সোনমকে

বিনোদন ডেস্ক
সোনম কাপুর-আনন্দ আহুজা দম্পতি

সোনম কাপুর-আনন্দ আহুজা দম্পতি

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেত্রী সোনম কাপুর সম্প্রতি তার স্বামী আনন্দ আহুজার সঙ্গে যুক্তরাজ্যের লন্ডনে নিজেদের বাড়িতে উঠেছেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘ভিরে ডি ওয়েডিং’ তারকার শেয়ার করা একটি ছবি কৌতূহল জাগিয়েছে বেশ।

এতে দেখা যাচ্ছে, মেঝেতে ঘুমাচ্ছেন এই দম্পতি। আনন্দ ঘুমের দেশে। তার পাশে সেলফি তুলছেন সোনম। তাদের কেন লন্ডনে মেঝেতে ঘুমাতে হলো, সেই কারণ জানার আগ্রহ জন্মায় অনেকের মধ্যে।

যদিও ক্যাপশনেই সোনম তা জানিয়ে রেখেছেন। তিনি লিখেছেন, ‘লন্ডনে মেঝেতে ঘুমাচ্ছি! কারণ আমাদের বিছানা এখনও এসে পৌঁছায়নি। তবে আনন্দ আমার পাশেই আছে। এটা প্রিয় স্মৃতি হয়ে থাকবে!’

গত ৮ মে প্রেমিক আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। এখন সুখের সংসার সাজাচ্ছেন দু’জনে মিলে। ইন্দোনেশিয়ার বালিতে পরিবারকে নিয়ে নতুন বছর উদযাপন করেছেন বলিউডের এই অভিনেত্রী।

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সোনমের নতুন ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র ট্রেলার। এতে সমকামি চরিত্রে দেখা যাবে তাকে। এ ছবিতে তার বাবার ভূমিকায় আছেন অনিল কাপুর। বাস্তবেও তারা বাবা-মেয়ে।

বিধু বিনোদ চোপড়া প্রযোজিত ও শেলি চোপড়া ধর পরিচালিত ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’য় আরও অভিনয় করেছেন রাজকুমার রাও, জুহি চাওলা, রেজিনা ক্যাসান্ড্রা। ছবিটি মুক্তি পাবে আগামী ১ ফেব্রুয়ারি।

‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির ট্রেলার:


সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আপনার মতামত লিখুন :