ভালোবাসার উল্লাস

বিনোদন ডেস্ক
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

  • Font increase
  • Font Decrease

অস্ট্রেলিয়ার মাঠে ইতিহাস গড়ার মঞ্চ তৈরিই ছিল। সিডনি টেস্টে জয় নয়, ড্র হলেই হাতের মুঠোয় ধরা দিতো সোনার হরিণ। বৃষ্টির বাধায় সোমবার শেষ দিনের খেলা ভেস্তে যাওয়াতে ড্র হলো সিডনি টেস্ট। বিরাট কোহলির হাত ধরে লেখা হলো নতুন এক ইতিহাস। প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জয়ের রেকর্ড গড়ল ভারত।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/07/1546855400398.jpg

এই বিরল রেকর্ড এখন একমাত্র বিরাটের মুকুটে। তাইতো জয়ের পর স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে মাঠে নেমে পড়েন বিরাট কোহলি। আর কোনো বাধা না মেনে শত শত মানুষের সম্মুখে স্বামীকে জড়িয়ে ধরেন বলিউডের এই অভিনেত্রী। উল্লাসে মেতে উঠেছিলেন দু’জনে।

তারকার দম্পতির সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে এক সেকেন্ডও দেরি করেনি পাপারাজিরা। এরইমধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে সেই মুহূর্তের ছবি ও ভিডিও। যা রীতিমতো ভাইরাল।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সম্প্রতি সিডনিতেই বিয়ের এক বছর উদযাপন করেছেন এই তারকা দম্পতি। সেখানেই নতুন বছকে স্বাগত জানিয়েছেন তারা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/07/1546855384486.jpg

ক’দিন আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। এতে সহশিল্পী হিসেবে দেখা গেছে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফকে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আপনার মতামত লিখুন :