Barta24

শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

English

চটেছেন হিরো আলম

চটেছেন হিরো আলম
হিরো আলম / ছবি: বার্তা২৪
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেবেন হিরো আলম। এমন একটি সংবাদ ইতোমধ্যে গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মিথ্যা সেই সংবাদের প্রতিবাদ জানিয়েছেন হিরো আলম।

এ বিষয়ে বুধবার (৯ জানুয়ারি) দুপুরে বার্তা২৪কে তিনি বলেন, ‘আমার নামে বিভিন্ন গণমাধ্যম মিথ্যা সংবাদ প্রচার করছে। উপজেলা নির্বাচন নিয়ে সংবাদটি মিথ্যা, আমি সংবাদটির প্রতিবাদ জানাই। এর আগেও ঐ পত্রিকা আমাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে।’

হিরো আলম বলেন, ‘এক মাস হতে চলছেে একাদাশ জাতীয় নির্বাচনের অংশ নিয়েছিলাম আমি। নানারকম ষড়যন্ত্রের কারণে সেখানে আমি ফেল করেছি। তাই বলে আমি আবার উপজেলা পরিষদ নির্বাচন করবো? এটা কখনো হতে পারে না।’

দেখুন একাদশ সংসদ নির্বাচেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের নির্বাচনী প্রচারণা

তিনি আরও বলেন, ‘আমাকে নিয়ে বেশ কয়েকটি গণমাধ্যম এর আগেও মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। তাদের পাঠক বাড়িয়েছে, এখনো সেটা করছে। আমি এসব সংবাদের প্রতিবাদ জানাই।

হিরো আলম বলেন, ‘আমি এবার এমপি হতে পারিনি, তাতে কি আমি মন্ত্রী হবার স্বপ্ন দেখি। আমি কি নিচে নেমে উপজেলা পরিষদ নির্বাচন করতে পারি?’

উল্লেখ্য, নির্বাচন কমিশনকে (ইসি) হাইকোর্ট দেখানো হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা নিয়ে একাদশ সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন।

ভোটের দিন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ওপর অভিযোগ এনে, নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি। তার ওই আসনে জয়ী হয়েছেন বিএনপির প্রার্থী।

আপনার মতামত লিখুন :

তিন গুণ দাম বাড়িয়েছেন আয়ুষ্মান খুরানা

তিন গুণ দাম বাড়িয়েছেন আয়ুষ্মান খুরানা
আয়ুষ্মান খুরানা

সম্প্রতি সেরা ছবি হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘আন্ধাধুন’। এমনকি এই ছবিটিতে অভিনয়ের সুবাদে শিগগিরই সেরা অভিনেতার পুরস্কারটিও ঘরে তুলতে যাচ্ছেন বলিউডের এই অভিনেতা। আর এ সফলতার কারণেই হয়তো নিজের দাম তিন গুণ বাড়িয়ে ফেলেছেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566569181323.jpg

জানা গেছে- আগে বিজ্ঞাপনের জন্য ৯০ লাখ থেকে এক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন আয়ুষ্মান খুরানা। আর এখন প্রতিটি বিজ্ঞাপনের জন্য তিন থেকে সাড়ে তিন কোটি রুপি দাবি করছেন এই অভিনেতা।

এখানেই শেষ নয়, বলিউডের এই অভিনেতা নাকি তার টিমকে সাফ জানিয়ে দিয়েছেন এই পরিমাণ অর্থ যদি কেউ দিতে রাজি না হয় তাহলে যেন সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566569195341.jpg

‘আন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘আর্টিকেল’র মত ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েছেন আয়ুষ্মান খুরানা। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘ড্রিম গার্ল’-এর কাজ নিয়ে। এছাড়া ‘শুভ মঙ্গল ফিরসে সাবধান’ ছবির কাজও রয়েছে বলিউডের এই অভিনেতার হাতে।

প্রেমিকের বাবাকে দেখতে হাসপাতালে সারা

প্রেমিকের বাবাকে দেখতে হাসপাতালে সারা
সারা আলি খান ও কার্তিক আরিয়ান

কখনও প্রেম, কখনও জন্মদিন উদযাপন আবার কখনও বা হাতে হাত রেখে ঘোরাঘুরির কারণে প্রায় সময় খবরের শিরোনামে থাকছেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। আরও একবার খবরের শিরোনামে এসেছেন এই তারকা জুটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566563763388.jpg

সম্প্রতি মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে কার্তিক আরিয়ানের বাবাকে। আর এ কথা জানার পর প্রেমিকের বাবাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন সারা।

দেখা সাক্ষাৎ শেষে দু’জনে একসঙ্গে হাসপাতাল থেকে বের হয়েছেন। এসময় সারার পরনে ছিল পিচ রঙের সালোয়ার কামিজ। আর কার্তিক পরেছিলেন সাদা টি-শার্ট ও কালো প্যান্ট।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566563777691.jpg

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল টু’ ছবির কাজ করছেন কার্তিক-সারা। কিছুদিন আগেই শেষ হয়েছে ছবিটির শুটিং।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র