Alexa

অবশেষে হচ্ছে ‘অগ্নি ৩’

অবশেষে হচ্ছে ‘অগ্নি ৩’

‘অগ্নি’ ও ‘অগ্নি ২’ ছবির পোস্টার

২০১৪ ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’র মাধ্যমে নতুন একটি সিরিজ শুরু করে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এর পরের বছর একই পরিচালকের বানান ‘অগ্নি ২’। এরপর কেটে গেছে চার বছর। কিন্তু ‘অগ্নি ৩’ আলোর মুখ দেখেনি।

অবশেষে ‘অগ্নি ৩’ তৈরির গল্প পাওয়া গেছে। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ এই সুখবর দিয়েছেন। ফেসবুকে তিনি লিখেছেন, ‘ফাইনালি আই গট ইট (অবশেষে আমি এটা পেয়েছি)!’

এর আগে বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাইয়ে একবার ‘অগ্নি ৩’ ছবির পুরো চিত্রনাট্য তৈরি হয়। কিন্তু কোনোটাই মনের মতো হচ্ছিল না বলে ফেসবুক পোস্টে জানিয়েছেন আব্দুল আজিজ। তার মন্তব্য, ‘অগ্নি ৩’ অবশ্যই গল্পে, গানে, অ্যাকশনে, নির্মাণে আগের দুটি পর্বের চেয়ে এগিয়ে থাকা চাই।

আনন্দ নিয়ে আব্দুল আজিজ স্ট্যাটাসে লিখেছেন, ‘অগ্নি-৩-এর জন্য খুব সুন্দর গল্প পেয়েছি। এর মূল ভাবনা আমার। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন তিন জন।’

তবে ছবিটিতে কারা অভিনয় করবেন আর এটি পরিচালনা করবেন কে, এসব কিছুই খোলাসা করেননি প্রযোজক। তিনি শুধু উল্লেখ করেছেন, শিগগিরই বিস্তারিত জানানো হবে।

‘অগ্নি’ ও ‘অগ্নি ২’ ছবিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। প্রথম পর্বে তার বিপরীতে আরিফিন শুভ থাকলেও দ্বিতীয় কিস্তিতে নায়ক ছিলেন কলকাতার ওম।