Alexa

বার্বি ডল হচ্ছেন মার্গট রোবি

বার্বি ডল হচ্ছেন মার্গট রোবি

মার্গট রোবি ও বার্বি ডল

বিনোদন ডেস্ক

বার্বি ডলের জনপ্রিয়তা কোথায় নেই! ছোটদের কাছে বার্বি এক রাজকন্যা। তার মতো হতে চায় অনেক শিশু। বার্বি পুতুলের প্রেমে পড়ে তারা কল্পনার রাজ্যে উড়ে বেড়ায়।

বিশ্বজুড়ে জনপ্রিয় বার্বি ডল চরিত্রে অভিনয় করবেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মার্গট রোবি। তবে পুতুল নয়, মানুষ বার্বিকে পাওয়া যাবে বড় পর্দায়। নাম চূড়ান্ত না হওয়া ছবিটি প্রযোজনাও করবেন ২৮ বছর বয়সী এই তারকা। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম লাকিচ্যাপ এন্টারটেইনমেন্ট। বার্বি পুতুলের প্রস্তুতকারক প্রতিষ্ঠান ম্যাটেল ও ওয়ার্নার ব্রাদার্স ছবিটির অন্য দুই প্রযোজক।

মার্গট রোবি আশা প্রকাশ করে এক বিবৃতিতে বলেছেন, ‘বার্বি ডল চরিত্রের মাধ্যমে বিশ্বজুড়ে শিশুদের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলতে পারবো।’ তবে ছবিটির গল্প, কে পরিচালনা করবেন আর কবে মুক্তি পাবে কিছুই জানাননি তিনি।

২০১৭ সালে বার্বি ডল নিয়ে ছবি তৈরির প্রক্রিয়া শুরু হয়। এরপর আমেরিকার দুই তারকা অ্যামি শুমার ও অ্যান হ্যাথাওয়ে এই চরিত্রে অভিনয়ের জন্য আলোচনা অনেকদূর নিয়ে গিয়েছিলেন। কিন্তু ভাগ্যের লিখন যায় না খণ্ডন, মার্গট রোবির কপালেই যে লেখা ছিল বার্বি!

১৯৫৯ সালে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক টয় ফেয়ারে প্রথমবার বার্বি ডলকে বিশ্বের সামনে হাজির করে ম্যাটেল। হলিউডে ‘টয় স্টোরি’ সিরিজের ছবিতে তাকে দেখা গেছে। এছাড়া পুতুলটিকে ঘিরে আমেরিকার কয়েকটি টিভি অনুষ্ঠানও হয়েছে। তবে পূর্ণাঙ্গ ছবি তৈরি হচ্ছে এবারই প্রথম।

মার্গট রবির হাতে এখন আছে কোয়েন্টিন টারান্টিনোর ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’। এতে আমেরিকার প্রয়াত অভিনেত্রী শ্যারন টেট চরিত্রে দেখা যাবে তাকে। এতে তার দুই সহশিল্পী ব্র্যাড পিট ও লিওনার্দো ডিক্যাপ্রিও। এটি মুক্তি পাবে এ বছরের ২৬ জুলাই।

বিনোদন এর আরও খবর

বুলবুল স্মরণে নিবেদন

বুলবুল স্মরণে নিবেদন

বীর মুক্তিযোদ্ধা ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল স্মরণে হতে যাচ্ছে “সব ক’টা জানালা খুলে দাও না” শীর্ষক অনু...