Barta24

শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

English

‘চিট ইন্ডিয়া’ বদলে ‘হোয়াই চিট ইন্ডিয়া’

‘চিট ইন্ডিয়া’ বদলে ‘হোয়াই চিট ইন্ডিয়া’
‘চিট ইন্ডিয়া’ ও ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবির পোস্টার
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

আগামী ১৮ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ইমরান হাশমি অভিনীত ‘চিট ইন্ডিয়া’। এরইমধ্যে ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার, গান ও প্রোমো। কিন্তু মুক্তির মাত্র এক সপ্তাহ আগেই বদলে গেলো নাম। হঠাৎ করে কেনো এমন সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা?

এ প্রসঙ্গে নির্মাতাদের দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, “ছবির নাম নিয়ে আপত্তি তুলছে ভারতীয় সেন্সর বোর্ড। তাই ‘চিট ইন্ডিয়া’-র বদলে ছবির নাম হয়েছে ‘হোয়াই চিট ইন্ডিয়া’।”

ওই বিবৃতিতে আরও জানানো হয়, ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। টেলিভিশনে প্রোমোও দেখানো হয়েছে। সেখানে ‘চিট ইন্ডিয়া’ নাম দেখানো হয়েছে। ফলে দর্শকের মধ্যে ধন্দ তৈরি হতে পারে। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে শেষ পর্যন্ত মেনে নেওয়া হয়েছে সেন্সর বোর্ডের কথা। ছবিটি তাই ‘হোয়াই চিট ইন্ডিয়া’ নামেই মুক্তি পাবে।

২০০০ সালের শেষ দিকে রঞ্জিত সিং নামে একজনের কথা প্রকাশ্যে এসেছিল। শিক্ষাক্ষেত্রে জালিয়াতির জন্য তাকে নিয়ে বেশ চর্চা হয়েছিলো সেসময়। টাকা নিয়ে প্রশ্নপত্র ফাঁস থেকে আসল পরীক্ষার্থীর বদলে ভুয়া পরীক্ষার্থীকে দিয়ে পরীক্ষা দেওয়ানো, এ সবই ছিলো তার কাজ। অন্ধকার দুনিয়ায় রঞ্জিত ডন নামেই তাকে সবাই চিনত। ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবিতে ইমরান হাশমির চরিত্রটি অনেকটা রঞ্জিতের মতোই। তবে এই ছবিতে ইমরান যে চরিত্রে অভিনয় করেছেন, সেটি যে শুধু নেগেটিভ, তা কিন্তু নয়।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো ‘হোয়াই চিট ইন্ডিয়া’। কিন্তু একই দিন মুক্তি পাবে ‘ঠাকরে’। আর বক্স অফিসে যাতে ছবি দুটিকে মুখোমুখি হতে না হয় এ কারণে ‘হোয়াই চিট ইন্ডিয়া’র মুক্তির তারিখ বদলে ১৮ জানুয়ারি করা হয়।

আপনার মতামত লিখুন :

তিন গুণ দাম বাড়িয়েছেন আয়ুষ্মান খুরানা

তিন গুণ দাম বাড়িয়েছেন আয়ুষ্মান খুরানা
আয়ুষ্মান খুরানা

সম্প্রতি সেরা ছবি হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘আন্ধাধুন’। এমনকি এই ছবিটিতে অভিনয়ের সুবাদে শিগগিরই সেরা অভিনেতার পুরস্কারটিও ঘরে তুলতে যাচ্ছেন বলিউডের এই অভিনেতা। আর এ সফলতার কারণেই হয়তো নিজের দাম তিন গুণ বাড়িয়ে ফেলেছেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566569181323.jpg

জানা গেছে- আগে বিজ্ঞাপনের জন্য ৯০ লাখ থেকে এক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন আয়ুষ্মান খুরানা। আর এখন প্রতিটি বিজ্ঞাপনের জন্য তিন থেকে সাড়ে তিন কোটি রুপি দাবি করছেন এই অভিনেতা।

এখানেই শেষ নয়, বলিউডের এই অভিনেতা নাকি তার টিমকে সাফ জানিয়ে দিয়েছেন এই পরিমাণ অর্থ যদি কেউ দিতে রাজি না হয় তাহলে যেন সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566569195341.jpg

‘আন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘আর্টিকেল’র মত ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েছেন আয়ুষ্মান খুরানা। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘ড্রিম গার্ল’-এর কাজ নিয়ে। এছাড়া ‘শুভ মঙ্গল ফিরসে সাবধান’ ছবির কাজও রয়েছে বলিউডের এই অভিনেতার হাতে।

প্রেমিকের বাবাকে দেখতে হাসপাতালে সারা

প্রেমিকের বাবাকে দেখতে হাসপাতালে সারা
সারা আলি খান ও কার্তিক আরিয়ান

কখনও প্রেম, কখনও জন্মদিন উদযাপন আবার কখনও বা হাতে হাত রেখে ঘোরাঘুরির কারণে প্রায় সময় খবরের শিরোনামে থাকছেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। আরও একবার খবরের শিরোনামে এসেছেন এই তারকা জুটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566563763388.jpg

সম্প্রতি মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে কার্তিক আরিয়ানের বাবাকে। আর এ কথা জানার পর প্রেমিকের বাবাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন সারা।

দেখা সাক্ষাৎ শেষে দু’জনে একসঙ্গে হাসপাতাল থেকে বের হয়েছেন। এসময় সারার পরনে ছিল পিচ রঙের সালোয়ার কামিজ। আর কার্তিক পরেছিলেন সাদা টি-শার্ট ও কালো প্যান্ট।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566563777691.jpg

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল টু’ ছবির কাজ করছেন কার্তিক-সারা। কিছুদিন আগেই শেষ হয়েছে ছবিটির শুটিং।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র