Alexa

এক ঝাঁক তারকার সঙ্গে মোদির সেলফি

এক ঝাঁক তারকার সঙ্গে মোদির সেলফি

ছবি: সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে তার দফতরে গিয়েছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। এদের মধ্যে ছিলেন- অভিনেতা রণবীর কাপুর, আয়ুষ্মান খুরানা, বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, ভিকি কৌশল, অভিনেত্রী আলিয়া ভাট, ভূমি পেড়নেকর, নির্মাতা অশ্বিনী আইয়ার, একতা কাপুর, রোহিত শেঠি ও প্রযোজক করণ জোহর। ছিলেন আলিয়ার সাবেক প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাও।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/11/1547204263322.jpg

দেশের কাজে বলিউডের শিল্পীদের এগিয়ে আসার অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ কারণেই করণ জোহরের নেতৃত্বে দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের এই কলাকুশলীরা।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সঙ্গে বলিউড তারকাদের তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন করণ জোহর। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন- “দেশের পরিবর্তন নিয়ে কথা বলার সুযোগ। আশা করি এমন আলোচনা ভবিষ্যতে প্রতিদিন হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করা সত্যি বড় সুযোগ। সম্প্রদায় হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রবল ইচ্ছা ছিলো। অনেক কিছুই আছে, যা আমরা করতে পারি। কীভাবে করতে পারবো, তা সুনির্দিষ্ট ভাবনা ও পথ তৈরি করতে হবে। বিশ্বের বড় ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যদি দেশ যোগ দেয়, তাহলে ভালো কিছু হতে পারে।”

সূত্র: বলিউডমন্ত্র

আপনার মতামত লিখুন :