Alexa

পাগল আলিয়া!

পাগল আলিয়া!

আলিয়া ভাট

বিনোদন ডেস্ক

মুম্বাইয়ের এক বস্তি থেকে শুরু হয় নাভিদ শেখের গল্প। পেশায় সে ড্রাইভার। কিন্তু র‌্যাপার হিসেবে নাম করতে চায় নাভিদ। র‌্যাপার হওয়া তার জীবনের একমাত্র স্বপ্ন। কিন্তু শুরুর আগেই হোঁচট খায় সে। কিন্তু তাই বলে স্বপ্ন মরে যায়নি। মাথায় ঘোরে একটাই কথা- ‘আমারও সময় আসবে’। র‌্যাপের ট্রেনিং নিতে শুরু করে। পাশে পায় প্রেমিকা সকিনাকে। রোজকার জীবনের ধকল, চাপ, পরিশ্রম নিয়েই তৈরি হয় গানের লিরিক্স। এমনই এক গল্প দেখা যাবে র‌্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে নির্মিত ‘গলি বয়’ ছবিটিতে।

জোয়া আখতার পরিচালিত ছবিটিতে নাভিদ শেখ চরিত্রে দেখা বলিউড অভিনেতা রণবীর সিংকে আর আলিয়া ভাট রয়েছেন সকিনা চরিত্রে। এরইমধ্যে ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। যা বেশ সাড়া ফেলেছে। ‘গলি বয়’তে রণবীর-আলিয়ার অভিনয় দেখে প্রশংসা করেছেন সকলেই।

‘গলি বয়’র ট্রেলারে আলিয়াকে দেখার পর তাকে তো হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর।

এবার ‘রাজি’খ্যাত এই তারকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার বাবা মহেশ ভাট। ‘গলি বয়’ ট্রেলারের একটি অংশের স্ক্রিনশর্ট নিয়ে টুইটারে শেয়ার করেছেন মহেশ। এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আলিয়া একটা পাগল।’

‘গলি বং’তে শুধু অভিনয় নয়, ছবির ‘আসলি হিপ হপ’ শিরোনামের গানটিতেও কণ্ঠ দিয়েছেন রণবীর সিং। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি।

সূত্র: বলিউড লাইফ

বিনোদন এর আরও খবর