Barta24

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

English Version

কারিনাকে নিয়ে রণবীরের আপত্তিকর মন্তব্য

কারিনাকে নিয়ে রণবীরের আপত্তিকর মন্তব্য
কারিনা কাপুর খান ও রণবীর সিং
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও কে এল রাহুলের পর্বের পর আবারও সমালোচনার মুখোমুখি হতে হলো ভারতের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’। কারিনা কাপুর খান ও আনুশকা শর্মাকে নিয়ে রণবীর সিংয়ের আপত্তিকর মন্তব্যের কারণেই আলোচনায় এসেছে করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠানটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘কফি উইথ করণ’-এর একটি পর্বের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- কথোকপনের এক পর্যায়ে আনুশকা শর্মাকে নিয়ে বাজে কথা বলে বসেন তার সাবেক প্রেমিক রণবীর সিং। আনুশকা প্রথমে হতবাক হলেও পরে তিনিও ছেড়ে কথা বলেন নি। কয়েক ঘা বসিয়ে বলেছেন আমাকে নিয়ে আর এক বারও কোনো বাজে কথা বলবে না।

শুধু আনুশকা শর্মা নয়, কারিনা কাপুর খানকে নিয়েও আপত্তিকর মন্তব্য করে রণবীর বলেন, ‘ছোটবেলায় কারিনাকে যখন সাঁতারের পোশাকে দেখতেন তখন সে নাবালক থেকে বালক হয়ে যেত।’ এমন মন্তব্যে করণ জোহর বলেন, কারিনা আপনার বড় বোনের মত! বোনকে নিয়ে এমন মন্তব্য কেউ করে? রণবীর হাসতে হাসতে বলেন, আমি তো সত্যি কথাই বললাম।

এর আগেও এই অনুষ্ঠানে জাতি, বর্ণ ও লিঙ্গ-বিরোধী কথা বলে সমালোচিত হয়েছেন অনেকে। চেয়েছেন ক্ষমা। এবার দেখা যাক রণবীর কি করেন!

আপনার মতামত লিখুন :

ক্যাটরিনার ‘তোয়ালে সিরিজ’

ক্যাটরিনার ‘তোয়ালে সিরিজ’
রোহিত শেঠি, অক্ষয় কুমার, ও ফারাহ খানের সঙ্গে ক্যাটরিনা কাইফ

রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। এতে বলিউডের এই অভিনেত্রীর সহশিল্পী হিসেবে দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকে।

এসব পুরাতন খবর, নতুন খবর হলো- ‘সূর্যবংশী’তে অক্ষয়ের অভিনীত ‘মোহরা’ ছবির ‘টিপ টিপ বারসা পানি’ গানটির নতুন সংস্করণ তৈরি করে ব্যবহার করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এরইমধ্যে সম্পন্ন হয়েছে ‘টিপ টিপ বারসা পানি’ গানটির শুটিং। সেই শুটিংয়ের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ।

যেখানে অক্ষয় কুমার, নৃত্য পরিচালক ফারাহ খান ও পরিচালক রোহিত শেঠির সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিতে দেখা গেছে ক্যাটকে।

মজার বিষয় হলো- প্রতিটি ছবিতেই ক্যাটরিনা তোয়ালে পরে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন। আর প্রতিটি ছবির ক্যাপশনে তিনি #তোয়ালে সিরিজ লিখেছেন।

২০২০ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘সূর্যবংশী’র। কিন্তু বক্স অফিসে যেনো সালমান খানের সঙ্গে সংঘর্ষ না হয় সে কারণে ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে ২৭ মার্চ করা হয়েছে।

প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা স্বীকার

প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা স্বীকার
অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

প্রেমের জলে হাবুডুবু খাচ্ছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। স্বামী আরবাজ খানের সঙ্গে সংসার জীবনের ইতি টানার পর থেকে এই তারকা জুটির প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। দু’জনকে প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায়।

এমনকি, অর্জুন কাপুরের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে একফ্রেমেও বন্দি হতে দেখা গেছে মালাইকাকে। কিন্তু এতোকিছুর পরও কখনও প্রেমের বিষয়টি স্বীকার করেননি বলিউডের এই অভিনেত্রী।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন মালাইকা আরোরা।

বুধবার (২৬ জুন) নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মালাইকা আরোরা। যেখানে দেখা যাচ্ছে- প্রেমিক অর্জুন কাপুরের হাত ধরে তার কাঁধে মাথা দিয়ে হাঁটছেন মালাইকা।

ছবিটির ক্যাপশনে মালাইকা আরোরা লিখেছেন- ‘শুভ জন্মদিন আমার পাগল। সবসবময় ভালোবাস এবং ‍সুখে থাকো।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র