Alexa

সুবর্ণার বিপরীতে সব্যসাচী

সুবর্ণার বিপরীতে সব্যসাচী

সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা

‘ভুবন মাঝি’র পর ফাখরুল আরেফিন খান এবার পরিচালনা করছেন নিজের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’। ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষকে ঘিরে এর গল্প। কিছুটা অবসরে থাকা এই দু’জনের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় থাকবে কাহিনীতে। এ ছবির ট্যাগলাইন ‘ফ্রেন্ডশিপ হ্যাজ নো বাউন্ডারি’।

‘গণ্ডি’ ছবিতে অভিনয় করবেন দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তার বিপরীতে দেখা যাবে ‘ফেলুদা’ খ্যাত সব্যসাচী চক্রবর্তীকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/13/1547369336378.jpg

সম্প্রতি লন্ডনে ‘গণ্ডি’র কিছু অংশের শুটিং হয়েছে। এতে অংশ নেন অভিনেতা মাজনুন মিজান ও অভিনেত্রী অপর্ণা ঘোষ। শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন ফিয়োনা। তার চরিত্রের নাম আরহা। এ ছবির প্রথম অংশের চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন নেপালের কুশল শ্রেষ্ঠ।

রোমান্টিক-কমেডি ঘরানার ছবিটির শুটিং ও পোস্ট-প্রোডাকশন্সের কাজ চলবে ২০১৯ সালের পুরোটা সময়। ‘গণ্ডি’ মুক্তি দেওয়ার জন্য পরিচালকের পছন্দ ২০২০ সালের ১০ জানুয়ারি। এরপর ২৪ জানুয়ারি কলকাতায় বাণিজ্যিকভাবে মুক্তি দিতে চান তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/13/1547369564034.jpg

জানা গেছে, কক্সবাজারে ২৫ মার্চ থেকে ছবিটির দ্বিতীয় অংশের শুটিংয়ে অংশ নেবেন সুবর্ণা ও সব্যসাচী। আর শেষাংশের কাজ হবে ঢাকায়, আগস্ট মাসে।