Alexa

নতুন স্টার সিনেপ্লেক্সের জন্য তারকাদের শুভকামনা

নতুন স্টার সিনেপ্লেক্সের জন্য তারকাদের শুভকামনা

ছবিঃ সংগৃহীত

মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স এখন আর শুধু বসুন্ধরা সিটিতেই নয়, ধানমন্ডির সীমান্ত সম্ভারেও (প্রাক্তন রাইফেলস স্কয়ার) ঢাকার সিনেমাপ্রেমীদের জন্য চালু হলো স্টার সিনেপ্লেক্স। আজ শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় জমকালো আয়োজনে এর উদ্বোধনী অনুষ্ঠানে লাল ফিতা কেটেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় আরও ছিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

নতুন স্টার সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা গেছে তারার মেলা। অভিনেতা শাকিব খান, অভিনেত্রী জয়া আহসান, ভাবনা, তারকা দম্পতি তৌকীর আহমেদ-বিপাশা হায়াত, চিত্রনায়ক রোশান, শিমুল খান, গায়িকা জেফার, প্রযোজক আবদুল আজিজ, নির্মাতা চয়নিকা চৌধুরী, রায়হান রাফী, রফিক শিকদার, শাহীন কবির টুটুল, সাইফ চন্দনসহ অনেকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/26/1548523365317.jpg

তারকাদের মন্তব্য, দেশের বিভিন্ন স্থানে অনেক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে এ ধরনের নতুন মাল্টিপ্লেক্স চালু করার উদ্যোগ নিঃসন্দেহে বড় সুসংবাদ। তারা প্রত্যেকে নতুন স্টার সিনেপ্লেক্সের জন্য শুভকামনা জানিয়েছেন।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাই আমাদের অনুপ্রেরণা জুগিয়েছে। তাদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরও অনেক দূর যেতে চাই।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/26/1548523388752.jpg

২০১৯ সালের মধ্যে ঢাকার উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০টি হল নির্মাণ ও পর্যায়ক্রমে দেশব্যাপী ১০০টি প্রেক্ষাগৃহ নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান মাহবুব রহমান রুহেল।

রোববার (২৬ জানুয়ারি) থেকে সীমান্ত সম্ভারের দশম তলায় নির্মিত স্টার সিনেপ্লেক্সে সাধারণ দর্শকদের জন্য চলচ্চিত্র প্রদর্শনী হবে। এখানে রয়েছে তিনটি প্রেক্ষাগৃহ। দেশের কোন সিনেপ্লেক্সের এটাই প্রথম শাখা। আন্তর্জাতিক মানের নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব সুবিধা রয়েছে এখানে। আজ উদ্বোধনী অনুষ্ঠানে দর্শকদের দেখানো হয়েছে ‘অ্যাকুয়াম্যান’ ছবিটি। কাল থেকে জয়া আহসান প্রযোজিত ও অভিনীত ‘দেবী’ দেখানো হবে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/26/1548523421835.jpg

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। হলিউডের নতুন সব ছবির পাশাপাশি দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এই মাল্টিপ্লেক্স সিনেমা হলে।

আপনার মতামত লিখুন :