Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

তৈমুরের জন্য কোন ব্র্যান্ডের পোশাক কেনেন কারিনা

তৈমুরের জন্য কোন ব্র্যান্ডের পোশাক কেনেন কারিনা
বাবা সাইফ আলি খান ও মা কারিনা কাপুর খানের সঙ্গে তৈমুর আলি খান
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের একমাত্র সন্তান তৈমুর আলি খান। বয়স মাত্র দুই বছর। তার মধ্যেই প্রায় প্রতিদিন খবরের শিরোনামে থাকা রপ্ত করে ফেলেছে সে। তার ভক্তের সংখ্যাও দিনে দিনে বেড়েই চলেছে।

প্লেস্কুল, গিটার শেখার ক্লাস বা ঘোড়ায় চড়া যখন যেখানেই যায়, সেখানেই তাকে ঘিরে রাখে পাপারাজ্জিরা। সোশ্যাল মিডিয়ায় তার কোনও ছবি বা ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/29/1548759310753.jpg

শুধু তৈমুরের মিষ্টি মুখটাই নয়, তার হেয়ার স্টাইল, জুতা ও পোশাকও নজর কাড়ে ভক্তদের। তৈমুরের জন্য কোন ব্র্যান্ডের পোশাক কেনেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই প্রশ্ন করা হয়েছিলো কারিনা কাপুর খানকে।

জবাবে বেবো (কারিনার ডাকনাম) বলেন, তৈমুর এখনও আয় করতে পারে না। এখন ওকে বাবা-মায়ের কঠোর পরিশ্রমের টাকা দিয়েই পোশাক কিনতে হয়। তাই যতোদিন না পর‌্যন্ত ও নিজে অর্থ উপার্জন করতে পারবে। ততোদিন তাকে কোনো ব্র্যান্ডের পোশাক কিনে দেওয়া হবে না।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/29/1548759326033.jpg

যোগ করে সাইফপত্নি আরও বলেন, এখন তৈমুর সেটাই পড়ে যা ওর বাবা-মা কিনে নিয়ে আসে। যা খুবই সাধারণ। তাছাড়া আমি বুঝতে পারছি না তৈমুরের পোশাককে কেনো ফ্যাশন ট্রেন্ড হিসেবে নেওয়া হচ্ছে।

করণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’ ছবির শুটিং করছেন কারিনা কাপুর খান। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে অক্ষয় কুমারকে।

আপনার মতামত লিখুন :

দীপিকার ভক্ত তামান্না

দীপিকার ভক্ত তামান্না
তামান্না ভাটিয়া ও দীপিকা পাড়ুকোন

‌‘বলিউড ইন্ডাস্ট্রিতে আমি সবচেয়ে বেশি পছন্দ করি দীপিকা পাড়ুকোনকে। তাকে ভালোবাসি। আর তার চোখ দুটি তো অসাধারণ। তার পরীক্ষামূলক আচরণ থেকে শুরু অল্প স্বল্প সবকিছুর পূজা করি আমি।’ সম্প্রতি এক সাক্ষাৎকারে সকলের সঙ্গে এমনটাই শেয়ার করলেন দীপিকার অন্যতম ভক্ত অভিনেত্রী তামান্না ভাটিয়া।

বলিউডে যেমন দীপিকাকে পছন্দ করেন তামান্না, ঠিক তেমনিভাবে তার প্রিয় একজন হলিউড তারকাও রয়েছেন। তিনি হলেন অভিনেত্রী মেরিল স্ট্রিপ।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563535879836.jpgপ্রিয় এই তারকা প্রসঙ্গে তামান্না বলেন, ‘হলিউডে আমার পছন্দের অভিনেত্রী হলেন মেরিল স্ট্রিপ। তিনি যেভাবে অভিনয় করেন তার প্রতিটি ধরন আমার খুব ভালো লাগে। ৭০ বছর বয়সে এসেও তিনি যেভাবে বিভিন্ন চরিত্রের জন্য সঙ্গে নিজেকে মানিয়ে নেন তা সত্যি অসাধারণ।’

সন্তানদের নিয়ে মালদ্বীপে শাহরুখ

সন্তানদের নিয়ে মালদ্বীপে শাহরুখ
তিন সন্তানের সঙ্গে মালদ্বীপ বিমানবন্দরে শাহরুখ খান

আপাতত কোন ছবির কাজ নেই শাহরুখ খানের হাতে। আর এই সুযোগ কাজে লাগিয়ে ছেলে আরিয়ান খান, আবরাম খান ও মেয়ে সুহানা খানকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে বেরিয়ে পড়লেন বলিউডের এই সুপারস্টার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে খান পরিবারের মালদ্বীপের একটি ছবি। যেখানে শাহরুখ ও আবরামকে দেখা গেছে সাদা টি-শার্টে। আরিয়ান ও সুহানা পরেছেন কালো রঙের পোশাক। তবে এই সফরে দেখা মেলেনি শাহরুখপত্নি গৌরি খানের।

সবশেষ ‘জিরো’ ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

আজ (১৯ জুলাই) মুক্তি পেয়েছে হলিউড ছবি ‘দ্য লায়ন কিং’। ইংরেজির পাশাপাশি হিন্দি, তামিল এবং তেলেগু—এই তিনটি ভাষায় মুক্তি পেয়েছে অস্কারজয়ী ছবিটি। আর হিন্দি সংস্করণে মুফাসা চরিত্রে শাহরুখ এবং সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র