Alexa

কারিনা ইন, মালাইকা আউট

কারিনা ইন, মালাইকা আউট

মালাইকা আরোরা ও কারিনা কাপুর খান

বলিউডের জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম ‘দাবাং’। শিগগিরই ছবিটির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’র কাজ শুরু করবেন সালমান খান। চুলবুল পাণ্ডে চরিত্রে আরও একবার রূপালি পর্দায় হাজির হবেন বলিউডের এই সুপারস্টার। আগের দুই পর্বের মতো এবারও তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে।

এদিকে, ‘দাবাং’ ও ‘দাবাং টু’ দুটি ছবিতে দারুণ দুটি আইটেম গান ব্যবহার করা হয়েছিলো। যার একটি ছিলো ‘মুন্নি বদনাম’। এই গানের তালে কোমর দুলিয়েছিলেন সালমান খানের ভাবি মালাইকা আরোরা।

অপরটি হলো- ‘ফেভিকল সে’। এতে দেখা গিয়েছিলো বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানকে।

‘দাবাং’ ও ‘দাবাং টু’-এর মতো ‘দাবাং থ্রি’তে থাকবে একটি আইটেম গান। তবে সেটিতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

তবে এবার মালাইকাকে পাওয়া যাবে না সেটি নিশ্চিত। কেননা ভাই আরবাজ খানের সাবেক স্ত্রীর সঙ্গে সালমানের সম্পর্ক এখন ভালো নয়। এর একমাত্র কারণ হলেন, অর্জুন কাপুর। বলিউডের এই অভিনেতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা।

শোনা যাচ্ছে- আইটেম গানটিদে কারিনা কাপুর খানকে নেওয়া হতে পারে। ইতিমধ্যে গানটি নিয়ে বেবোর (কারিনার ডাকনাম) সঙ্গে আলোচনাও করেছেন আরবাজ। তাতে নাকি সম্মতিও জানিয়েছেন কারিনা। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

আপনার মতামত লিখুন :