পপিকে পা ধরে মাফ চাইতে বললেন মাহফুজুর রহমান

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪.কম

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পপিকে পা ধরে মাফ চাইতে বললেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। 

সোমবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এটিএন বাংলার কার্যালয়ে ‘সময় অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আর সেখানেই ঢালিউডের এই নায়িকার ওপর চরম বিরক্ত, ক্ষিপ্ত হয়ে অনেক কথা বলেন ড. মাহফুজুর রহমান। সেই ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

ড. মাহফুজুর রহমান বলেন, ‘পপি একটি ছবি দিয়েছিল, যেখানে দেখা যাচ্ছে আমি তাকে মেকআপ করে দিচ্ছি। আর লিখেছিল এখন থেকে পপির নতুন মেকঅ্যাপম্যান মাহফুজুর রহমান। ওই শয়তান মেয়ে এটা করছে। ওর এই জিনিসটা করা খুবই জঘন্যতম কাজ হইছে। কত বড় জঘন্য কাজ করছে। তারপর থেকে পপিকে আমি এই এরিয়ার মধ্যে ঢুকতে দেয় না’।

তিনি আরও বলেন ‘সে এমনও বলছে চেয়ারম্যান স্যারের পা ধরে আমি মাফ চাইব। পপির মত একটা শিল্পী আমার পা ধরে মাফ চাইবে! আমি বলেছি যখন পা ধরে মাফ চাইবে তার ভিডিও আমি টিভিতে দেখাব। যদি সে এটা দেখায় তাহলে আমি মাফ করব, না হলে করব না। দর্শক দেখুক, ভুলের জন্য পপি মাহফুজুর রহমানের পা ধরে মাফ চাচ্ছে। হারামজাদী পপি। পরপর ৫টা ছবিতে আমি তাঁকে নিয়েছি’।

নব্বই দশকের নায়িকা সাদিকা পারভিন পপি একজন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল । ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এরপর এক এক করে চলচ্চিত্র অঙ্গনকে দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল ছবি।

‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এই অভিনেত্রী।

বিনোদন এর আরও খবর