Alexa

প্রথমবারের মতো দুই সময়ের অভিনেতাদের দেখা যাবে সাঁঝবাতিতে

প্রথমবারের মতো দুই সময়ের অভিনেতাদের দেখা যাবে সাঁঝবাতিতে

ছবি: সংগৃহীত

কলকাতা ডেস্ক

একসময় সন্ধ্যা নামতেই জ্বলে উঠত সাঁঝবাতি, যা আজ প্রায় হারিয়ে গেছে নিয়ন আলোর মধ্যে। সেই সাঁঝবাতির আলোয় টলিউডকে আলোকিত করতে এক পর্দায় প্রথমবারের মত দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, দেব, অর্পিতা চ্যাটার্জি এবং পাওলি দমকে। আর তা আসছে বেঙ্গল টকিস ও অতনু রায়চৌধুরী প্রযোজনায়, লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় একেবারে পারিবারিক ঘরানায়। এক সাংবাদিক সম্মেলনে সিনেমার নাম ঘোষণার দিন সাঁঝবাতির মতো ঘর আলোকিত করে রাখলেন দেব, পাওলি, অর্পিতারা।

অতনু রায়ের পরিচালনায় এর আগে, হামি, বেলাশেষে, প্রজাপতি বিস্কুট -এর মত কমার্শিয়াল মুভিগুলো পরপর হিট করেছে। সাঁঝবাতি, অতনুর প্রোডাকশনে নয় নম্বর সিনেমা। তার প্রোযজনায় দেখা যাবে দুই সময়ের দুই সফল অভিনেতাকে। সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/10/1549770728159.jpg

দেব-সৌমিত্রর কেমিস্ট্রি ছাড়া সাঁঝবাতিতে অন্যতম আকর্ষণ পাওলি দম। যাকে দেখা যাবে দেবের বিপরীতে। এছাড়া অর্পিতা চ্যাটার্জি, তাকেও দেখা যাবে এক ছক ভাঙা চরিত্রে। যা এর আগে অর্পিতা করেননি। তাই সব রকমের চমক সাঁঝবাতিতে থাকবে সেটা বোঝাই যাচ্ছে। অবশ্য এর আগে ‘মাটি’ ছবিতে লীনা ও শৈবালের পরিচালনায় পাওলি যথেষ্ট সুনাম পেয়েছিল।

তবে সাঁঝবাতি -র গল্প, কাস্টিং একেবারেই ছক ভাঙা। আর তাই শুটিঙের আগে অনেকটাই ভাঙতে হবে দেবকেও। একদিকে দেব, অন্যদিকে অর্পিতা, আবার সামনে সৌমিত্র চট্টোপাধ্যায়, সাথে লীলা গঙ্গোপাধ্যায় ও অতনু, এমন মানুষদের মাঝে কাজ করতে পেরে খুব খুশী পাওলি নিজেও।

সম্পুর্ণ মিউজিক কম্পোজিশনের দায়িত্ব থাকছে অনুপম রায়। সাঁঝবাতির শুটিং শুরু হবে এ বছরের মে মাসে, রিলিজ ডিসেম্বরে।

বিনোদন এর আরও খবর