Alexa

শুটিং স্পটে আহত ফেরদৌস-পূর্ণিমা

শুটিং স্পটে আহত ফেরদৌস-পূর্ণিমা

চিকিৎসা নিতে হাসপাতালে পূর্ণিমা ফেরদৌস / ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম

ক’দিন আগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। সেই ছবির একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে চোট পেয়েছেন দু’জনে। বর্তমানে তারা আশঙ্কা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় উপজেলার চরএলাহী ইউনিয়নে ওবায়দুল কাদের সৃজিত গাঙচিল উপন্যাস অবলম্বনে নির্মিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং স্পটে পূর্ণিমা মোটরসাইকেল চালানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/10/1549799768916.jpg

ফেরদৌস বলেন, ‘সিনেমায় চিত্রনায়িকা পূর্ণিমা এনজিও কর্মীর চরিত্রে এবং আমি সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। চরিত্রের একটি অংশে পূর্ণিমার মোটরসাইকেলের পেছনে বসে আমি এলাকা ঘুরে দেখার দৃশ্য ধারণ করা হচ্ছিল। এ সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলটি আমাদের শরীরের ওপর পড়ে।’

তিনি আরও বলেন, ‘পরবর্তীতে শুটিং ইউনিটের সদস্যরা আমাদের উদ্ধার করে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/10/1549799782149.jpg

এ বিষয়ে জুনিয়র কনসালটেন্ট ডা. আ ফ ম আবদুল হক জানান, নায়ক ফেরদৌস ডান পায়ের গোড়ালির উপরের পেশীতে আঘাত পান। নায়িকা পূর্ণিমা ডান কাঁধে এবং কনুইতে হালকা ব্যাথা পেয়েছেন। বর্তমানে তারা আশঙ্কা মুক্ত। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

কয়েকদিন বিশ্রামে থাকলে ঠিক হয়ে যাবে বলেও জানান তিনি।

বিনোদন এর আরও খবর