মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪.কম

এবার মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। দেশে সিনেমা হলগুলো যখন এক এক করে বন্ধের তালিকায় চলে যাচ্ছে এমন পরিস্থিতিতে হলগুলোকে বাঁচাতে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। পুরনো হলের পরিবর্তে সেখানে নতুন করে নির্মাণ হচ্ছে স্টার সিনেপ্লেক্স। আর এ আনন্দের সংবাদটি জানালেন মাল্টিপ্লেক্স-স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে সনি হলে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হবে।

ধানমন্ডির পর এবার মিরপুরে সনি সিনেমা হলের পরিবর্তে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। সিনেমাপ্রেমীদের হতাশা কাটানোর জন্যই সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন উদ্যোগ।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া মার্কেটিং বিভাগের ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ জানান, দেশের সিনেমাপ্রেমীদের উন্নতমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। মিরপুর সনি সিনেমা হলের কর্তৃপক্ষের সঙ্গে আমাদের এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছে। 

তিনি আরও জানান, সিনেমাপ্রেমী দর্শকদের জন্য স্টার সিনেপ্লেক্সের এই শাখায় নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্কিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা থাকবে। এছাড়াও আগামী ১লা মে মহাখালীর সেনা কল্যাণ সংস্থা (এসকেএস) টাওয়ারে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সের নতুন আরও একটি শাখা।

উল্লেখ্য, ২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হয়। আর প্রথম স্টার সিনেপ্লেক্সটি নির্মাণ করা হয় রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে।

বিনোদন এর আরও খবর