Alexa

ভালোবাসা দিবসকে ঘিরে রাফীর ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ভালোবাসা দিবসকে ঘিরে রাফীর ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪.কম

ভালোবাসা দিবসের বাকি আর মাত্র তিন দিন। এ দিবসকে কেন্দ্র করে নির্মাণ করা হয় গান, নাটক, সিনেমা ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। তারই ধারাবাহিকতায় কোমল পানীয় প্রাণ ফ্রুটো ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। আর এগুলো নির্মাণ করেছেন নির্মাতা রায়হান রাফী।

দর্শকদের পাঠানো গল্প থেকে একটু ভিন্নতা আছে এমন গল্পগুলোকে বাছাই করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো নির্মাণ করেছেন এই নির্মাতা।

নির্মাতা রায়হান রাফী বলেন, দর্শকদের কাছ থেকে হাজারেরও বেশি গল্প এসেছে। এগুলোকে বাছাই করে ৬ টি স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করা হয়েছে।

তিনি আরও বলেন, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলোতে চিঠির যুগের ভালোবাসা, ল্যান্ডফোনের ভালোবাসা, মোবাইলের ভালোবাসা, ডিজিটাল যুগের ভালোবাসাসহ মোট চারটি অধ্যায় তুলে ধরা হয়েছে।

৬ টি স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন এফএস নাঈম, আজমেরি আশা, তৌসিফ, এলভিন, তানিযা বৃষ্টিসহ আরও অনেকে। এই স্বল্পদৈর্ঘ্যগুলো দেখা যাবে ১৩ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি রাত ১০ টা ১৫ মিনিটে একটি বেসরকারি চ্যানেলে।

২০১৮ সালে রায়হান রাফী নির্মাণ করেছিলেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা। এই দুটি সিনেমা নির্মাণ করে তিনি ব্যাপকভাবে আলোচিত হয়েছেন।

বিনোদন এর আরও খবর

গোয়েন্দা পপি!

গোয়েন্দা পপি!

‘শার্লক হোমস’, ‘ব্যোমকেশ’ আর ‘ফেলুদার’ পর এবার দুর্দান্ত এক গোয়েন্দা গল্প নিয়ে তৈরী হচ্ছে দেশের প্রথম নারী ডিটেক...