Alexa

ভালোবাসা দিবসে অসমাপ্ত গল্পের সেরা ৩ নাটক

ভালোবাসা দিবসে অসমাপ্ত গল্পের সেরা ৩ নাটক

ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবস উপলক্ষে ক্লোজআপ প্রতিবারই বিভিন্ন ধরনের নাটকের আয়োজন করে থাকে। প্রতিবার ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ আয়োজন করলেও এবার ক্লোজআপ আয়োজন করেছে ‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প‘।

ক্লোজআপ’র এই ক্যাম্পেইনে এবারও অংশ নেয় অসংখ্য ফ্যান। আসে কাছে আসার অগণিত অসমাপ্ত গল্প। সেই গল্পগুলো থেকে বাছাই করে নির্মিত হয়েছে সেরা তিনটি নাটক।

 যারা ভালোবাসতে চায় এবং ভালোবাসে তাদের বাধাগ্রস্ত করা উচিত নয় কারণ ভালোবাসা পৃথিবীর জন্য জরুরি একটি বিষয়। প্রতিটি মানুষের ভালোবাসায় স্বাধীনতা পাওয়া উচিত এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘যে যেখানে দাঁড়িয়ে’। রহিমা বিউটির পাঠানো গল্প ও মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সারওয়াত আজাদ বৃষ্টি ও মনোজ প্রামাণিক।

কেউ হয়না যে মানুষটা একটা সময় সেই মানুষটাই সব হয়ে যায়। আবার সবচেয়ে আপন মানুষটাই এক সময় পর হয়ে যায়। সায়েদ জামান শাওন ও সাফা করিম অভিনীত এমনই এক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘এই গল্পের নাম নেই’। সঞ্জয় ধরের পাঠানো গল্প ও অনম বিশ্বাসের পরিচালনায় নির্মিত হয়েছে এই নাটিকটি।

এছাড়া, সাবিলা নূর ও প্রীতম হাসান অভিনীত ‘ছন্দ ছাড়া গান’ নাটকটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ। যে গানটি শুনলে জীবনের অসমাপ্ত গল্পটি মনে পড়ে যায় সামিউর রশিদের পাঠানো গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটক।

‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প’ নিবেদিত নাটক তিনটি দেখা যাবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে।

আপনার মতামত লিখুন :